Advertisement
২০ এপ্রিল ২০২৪
Aparajita Auddy

শেষ হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, তিন মাসের মধ্যেই নতুন সিরিয়ালে ফিরছেন অপরাজিতা!

কয়েক দিন হল শেষ হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের শুটিং। এর মধ্যেই সুখবর শোনালেন অপরাজিতা আঢ্য।

নতুন সিরিয়ালে ফিরছেন অপরাজিতা আঢ্য?

নতুন সিরিয়ালে ফিরছেন অপরাজিতা আঢ্য? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৭:১৯
Share: Save:

সিরিয়ালের শুটিং শেষ হয়েছে কয়েক দিন হল। প্রায় পাঁচ বছর পর আবার সিরিয়ালে ফিরেছিলেন অপরাজিতা আঢ্য। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের মাধ্যমে এক অন্য অপরাজিতার আবির্ভাব হয়েছিল দর্শকের সামনে। এক বছরের মাথায়ই লক্ষ্মী কাকিমার যাত্রার ইতি। সিরিয়ালের গল্প নিয়ে আক্ষেপের কথা আনন্দবাজার অনলাইনকে নিজেই জানিয়েছিলেন অপরাজিতা। তা হলে আর কী ছোট পর্দায় দেখা যাবে না তাঁকে?

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অপরাজিতা বলেন, “এক একটা সময় এক এক রকমের ট্রেন্ড হয়। আগে ছিল সিরিয়াল চলত প্রায় দু’বছর-চার বছর ধরে। এখন যে ধারাটা তৈরি হয়েছে সেখানে মাত্র চার মাসেই শেষ হয়ে যাচ্ছে সিরিয়াল। তাই আমি কয়েক মাসের মধ্যেই আবার ছোট পর্দায় ফিরব। মাঝে যে ছোট পর্দা থেকে পাঁচ বছরের বিরতি নিয়েছিলাম। এ বার আর করব না। তিন-চার মাসের মধ্যেই ফিরব নতুন সিরিয়ালে আশা করছি।”

শীতটা একটু মজা করে কাটাতে চান অপরাজিতা। এই মুহূর্তে আগামী ছবি ‘দিলখুশ’-এর প্রচার নিয়ে ব্যস্ত তিনি। এছাড়াও বেশ কিছু ছবির কথাবার্তা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Auddy Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE