Advertisement
০৪ মে ২০২৪
Sushant Singh Rajput

আড়াই বছরের খরা কাটিয়ে সুশান্ত সিংহ রাজপুতের ফ্ল্যাটে নতুন ভাড়াটে, কত টাকা ভাড়া দিচ্ছেন জানেন?

সুশান্তের মৃত্যুর পর আড়াই বছর ফাঁকা পড়ে আছে অভিনেতার ফ্ল্যাট। অবশেষে পাওয়া গেল নতুন ভাড়াটে।

নতুন ভাড়াটে পেল সুশান্তের ফ্ল্যাট।

নতুন ভাড়াটে পেল সুশান্তের ফ্ল্যাট। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৬:৫১
Share: Save:

২০২০ সালের ১৪ জুন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয় বান্দ্রার এক অভিজাত আবাসান থেকে। প্রাথমিক অনুমান ছিল আত্মহত্যা করেছেন ‘কেদারনাথ’-এর নায়ক। তা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে বছর খানেক ধরে। তার পর থেকে ফাঁকা পড়েছিল এই ফ্ল্যাট। না পাওয়া যাচ্ছিল ভাড়াটে, না বিক্রি করা যাচ্ছিল এই ফ্ল্যাট। তবে আড়াই বছর পর ভাড়াটে পাওয়া গেল সুশান্তের শেষ বাসস্থানের।

চারটি শোয়ার ঘর, সঙ্গে লাগোয়া বাথরুম, রান্নাঘর ও একটি ছাদ। আড়াই বছর কেটে গেলেও ভাড়াটে পাওয়া দুষ্কর হয়ে ওঠে। অবশেষে নতুন ভাড়াটে আসছে ওই ফ্ল্যাটে। শোনা গিয়েছে, এক প্রবাসী ভারতীয় ওই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। যার জন্য মাসিক ৫ লক্ষ টাকা ভাড়া দেবেন ওই ব্যক্তি। প্রায় ৩০ লক্ষ টাকা ডিপোজিট জমা রাখছেন তিনি।

দিন কয়েক আগেই রিয়্যাল এস্টেট দালাল রফিক মার্চেন্ট তাঁর প্রোফাইলে এই ফ্ল্যাট ভাড়া দেওয়ার বিজ্ঞাপন দেন। তার পর মিলল নতুন ভাড়াটে। কথা ছিল ২০২২ পর্যন্ত বান্ধবী রিয়া চক্রবর্তী ও দু’জন সহকারীকে নিয়ে সেখানে থাকবেন তিনি। কিন্তু তাঁর আগেই ওলট-পালট হয়ে গেল সব কিছু। সেই সময় মাসিক সাড়ে চার লক্ষ টাকা ভাড়া দিতেন অভিনেতা। এ বার নতুন ভাড়াটে তাঁর থেকে প্রায় ৫০ হাজার টাকা বাড়িয়ে ভাড়া নিচ্ছেন বাড়িওয়ালা।

আগেই রিয়্যাল এস্টেট দালাল রফিক দিন কয়েক আগে সাক্ষাৎকারে বলেন, “সবাই ভয় পাচ্ছিলেন এই ফ্ল্যাটে আসতে। যখন এসে শুনছেন এখানেই সুশান্ত মারা গিয়েছিলেন, আর দ্বিতীয় বার আসছেন না। এ রকমই চলছিল। তবে খবর পুরনো হতেই সেই থমথমে রেশটা কেটেছে, আবার আমরা চেষ্টা করছি। কিন্তু ফ্ল্যাটের মালিক দাম কমাতে রাজি নন। বাজারচলতি দামেই যেহেতু ভাড়া দিতে চাইছেন, তাই লোক পাওয়া মুশকিল হচ্ছে।”

নতুন ভাড়াটের গৃহপ্রবেশ হবে কবে, তা এখনও জানা যায়নি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE