Advertisement
০৩ মার্চ ২০২৪
Sonam Kapoor

হাতে কাজ নেই! ফ্ল্যাট বিক্রি করে কত টাকা লক্ষ্মীলাভ হল সোনম কপূরের?

হাতে বিশেষ কোনও কাজও নেই অনিল-কন্যার। আগামী দিনেও যে কোনও ছবিতে তাঁকে দেখা যাবে, তেমনও কোনও খবর নেই। মুম্বই শহরে নিজের ফ্ল্যাট বিক্রি করে কেমন লক্ষ্মীলাভ হল সোনমের?

মুম্বইতে নিজের বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করলেন সোনম।

মুম্বইতে নিজের বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করলেন সোনম। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৪:২২
Share: Save:

বলিউড তারকাদের আয়ের উৎস কি শুধুই ছবি বা বিজ্ঞাপন থেকে? উত্তর— না। রিয়্যাল এস্টেটে বা জমি বাড়ি ক্রয়-বিক্রয় করে মোটা টাকা উপার্জন করেন হিন্দি ছবির তারকারা। মুম্বই শহরে একাধিক সম্পত্তির মালিকানা নিয়ে রাখেন তাঁরা। সুযোগ মতো সেগুলি বিক্রি করেন, কিংবা ভাড়া দেন। এ বার বান্দ্রায় নিজের একটি অভিজাত ফ্ল্যাট বিক্রি করলেন সোনম কপূর, তা-ও প্রায় ৩২.৫ কোটিতে।

২০২২ সালে মা হন সোনম। তাঁর আগে আনন্দ আহুজার সঙ্গে বিয়ে করে লন্ডনবাসী তিনি। হাতে বিশেষ কোনও কাজও নেই অনিল-কন্যার। আগামী দিনেও যে কোনও ছবিতে তাঁকে দেখা যাবে, তারও কিছু খোঁজখবর নেই। সেই কারণেই কি ফ্ল্যাট বিক্রির সিদ্ধান্ত নিলেন সোনম! যদিও সেই বিষয়ে নিশ্চিত হয়ে কিছু জানা যায়নি। তবে ফ্ল্যাট বিক্রি করে কত লক্ষ্মীলাভ হল অভিনেত্রীর?

সিগনেচার আইল্যান্ড নামের বহুতলের ৩ তলায় ছিল সোনমের এই ফ্ল্যাট। কিনেছে এসএমএফ ইনফ্রাস্ট্রাকচার নামে একটি কোম্পানি। সম্পত্তিটি কেনার জন্য ১.৯৫ কোটির অগ্রিম দেন ক্রেতা। ২০১৫ সালে সোনম ৫৩৩৫ বর্গ ফুটের এই ফ্ল্যাটটি কেনেন প্রায় ১৫ কোটি টাকায়। বিক্রির সময় দ্বিগুণেরও বেশি দামে এই সম্পত্তি বিক্রি করলেন অভিনেত্রী। সোনম একা নন, প্রিয়ঙ্কা থেকে জাহ্নবী, রাজকুমার-সহ অনেক তারকাই সম্পত্তি যেমন কেনেন, তেমন সেগুলি বিক্রিও করে দেন প্রয়োজন মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE