Advertisement
০৪ মার্চ ২০২৪
Pathaan

অনলাইনে ফাঁস ‘পাঠান’-এর ট্রেলার? নিন্দকদের মুখে ঝামা ঘষে উচ্ছ্বসিত অনুরাগীরা

মোটে দুটি গান, একটি টি়জ়ার, আপাতত ‘পাঠান’ ছবির এতটুকু ঝলকই প্রকাশ্যে এসেছে। অপেক্ষা ট্রেলারের। কিন্তু সময়ের আগেই কি ফাঁস হয়ে গেল ছবির ট্রেলার?

মুক্তির আগেই ‘পাঠান’ ছবির ট্রেলার ফাঁস অনলাইনে

মুক্তির আগেই ‘পাঠান’ ছবির ট্রেলার ফাঁস অনলাইনে ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৩:০০
Share: Save:

২০২৩-এর প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। হবে না-ই বা কেন, চার বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। এক দিকে যেমন উচ্ছ্বসিত শাহরুখের অনুরাগীরা, অন্য দিকে এই ছবি নিয়ে বিতর্ক দেশ জুড়ে। ‘বেশরম রং’ গানে দীপিকার গেরুয়া বিকিনি দেশের দক্ষিণপন্থী সংগঠনগুলির মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে এই মুহূর্তে। মোটে দুটি গান, একটি টিজ়ারেই এই অবস্থা। কিন্তু সকলের অপেক্ষা ‘পাঠান’ ছবির ট্রেলার মুক্তি নিয়ে। নির্মাতারা বলছেন, খুব শীঘ্রই আসবে ছবির ট্রেলার। কিন্তু কোনও উচ্চবাচ্য শোনা যাচ্ছে না। অধৈর্য হয়ে শাহরুখ অনুরাগীরা নিজেই বানিয়ে ফেললেন ছবির ট্রেলার। পোস্ট করলেন ফ্যান পেজে।

শোনা গিয়েছিল ২ ডিসেম্বর মুক্তি পাবে ‘পাঠান’ ছবির ট্রেলার। কিন্তু তার মাঝেই ‘পাঠান’ বিতর্ক যেন দেশ জুড়ে স্ফুলিঙ্গের আকার ধারণ করে। সোমবারই কমল আর খান নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘এটা একেবারে নিশ্চিত খবর, ‘পাঠান’ ছবির নাম বদল হচ্ছে। গেরুয়া বিকিনিও আর থাকছে না। নির্মাতারা শেষমেশ ছবির মুক্তির তারিখ বদলে ফেলছেন। মঙ্গলবার অথবা বুধবার এই সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা করবেন তাঁরা।’’ তাই অপেক্ষা করতে নারাজ শাহরুখের নাছোড় অনুরাগীরা। টিজ়ারের কিছু দৃশ্য নিয়ে তাতে শাহরুখ খানের সংলাপ বসিয়ে নিজেদের মতো একটা ট্রেলার বানিয়ে ফেললেন। ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়েও পড়েছে সেই ট্রেলার। প্রসঙ্গত, এই ঘটনার পর জানা গিয়েছে ১০ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’-এর ট্রেলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE