Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Malaika Arora

প্রেমিকের সঙ্গে বর্ষযাপন সেরে প্রাক্তন স্বামীর সঙ্গে ডিনারে মালাইকা! কী চাইছেন তিনি?

প্রেমিক ও প্রাক্তন— দিব্যি সামলাচ্ছেন মালাইকা অরোরা। তাঁকে দেখে অনুরাগীরাও অবাক!

প্রাক্তন স্বামী আরবাজ় খানের সঙ্গে ডিনারে গেলেন মালাইকা অরোরা।

প্রাক্তন স্বামী আরবাজ় খানের সঙ্গে ডিনারে গেলেন মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৪:৩৭
Share: Save:

সব দিক দিব্যি সামলাচ্ছেন মালাইকা অরোরা। বর্ষযাপনের জন্য প্রেমিক অর্জুন কপূরের সঙ্গে গিয়েছিলেন রণথম্ভোর। এ দিকে মুম্বই ফিরে এসেই প্রাক্তন স্বামী আরবাজ় খানের সঙ্গে ডিনারে হাজির তিনি। ফলে মালাইকা তাঁর জীবন নিয়ে ঠিক কী করতে চাইছেন, তা নিয়ে অনুরাগীরাই বেশ ধাঁধায় পড়েছেন।

বছরশেষে ছুটি কাটাতে মুম্বই এসেছেন মালাইকা ও আরবাজ়ের সন্তান আরহান। ছেলেকে সঙ্গে দিতেই আরবাজ়ের সঙ্গে দেখা গেল তাঁকে। প্রসঙ্গত, ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের বৈবাহিক জীবনে ইতি টানেন এই দম্পতি। কিন্তু ছেলেকে বড় করে তুলতে তাঁরা একসঙ্গে কাজ করবেন বলেও জানিয়েছিলেন। এ দিন তাই মালাইকা-আরবাজ়ের একসঙ্গে দেখা করা ছেলের স্বার্থে।

এ দিকে মালাইকা ও আরবাজ়ের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই, তির্যক মন্তব্য চোখে পড়ে। যেমন মালাইকা সম্ভবত আরবাজ়ের কোট গায়ে জড়িয়ে নিয়েছিলেন। তা দেখে, কেউ লিখেছেন, ‘‘প্রাক্তন স্বামীর কোট গায়ে চাপানোর কি খুব প্রয়োজন ছিল?’’ কেউ আবার লিখেছেন, ‘‘অর্জুন কোথায়? ওকে তো দেখা যাচ্ছে না!’’ অবশ্য কেউ কেউ আবার মালাইকাকে সমর্থনও করেছেন। তাঁদের মতে, ঠান্ডার জন্যই তিনি কোটটি পড়েছিলেন। এতে কোনও দোষ নেই।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি মালাইকা এখন তাঁর কাজ নিয়েও বেশ ব্যস্ত। সম্প্রতি, তাঁর জীবন অবলম্বনে তৈরি সিরিজ় ‘মুভিং ইন উইথ মালাইকা’ প্রকাশ্যে এসেছে। এ ছাড়াও কিছু ছবি নিয়ে কথাবার্তা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arbaaz Khan Bollywood stars
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE