Advertisement
০৮ মে ২০২৪
KRK

কমলের নিশানায় একাধিক বলি তারকা, ব্যতিক্রম শুধু এক জন, কে তিনি?

ফের স্বমহিমায় কেআরকে। বলিউডের প্রথম সারির অভিনেতাদের সমালোচনায় মাতলেন। তবে কমলের প্রশংসা কুড়োলেন মাত্র এক জন তারকা।

রবিবার সকাল থেকে একাধিক বলি তারকাকে সমাজমাধ্যমে কটাক্ষ করতে শুরু করেন কমল।

রবিবার সকাল থেকে একাধিক বলি তারকাকে সমাজমাধ্যমে কটাক্ষ করতে শুরু করেন কমল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৫:৫৬
Share: Save:

বড়দিনের মরসুমে আরও একটা ‘বড়’ ছবির থেকে মুখ ফেরালেন দর্শক। বলা হচ্ছে রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’ ছবির কথা। ছবিতে রয়েছেন রণবীর সিংহ। এই ছবির বক্স অফিস ফলাফল খারাপ হতেই মাঠে নেমেছেন বলিউডের স্বঘোষিত সমালোচক অভিনেতা কমল আর খান ওরফে কেআরকে। শুধু রণবীর নন, কেআরকে’র নিশানায় রয়েছেন আরও অনেকে।

রবিবার সকাল থেকেও একাধিক বলি তারকাকে সমাজমাধ্যমে কটাক্ষ করতে শুরু করেন কমল। ‘সার্কাস’-এর প্রসঙ্গে টেনে তিনি দাবি করেন, ‘রণবীর সিংহের বলিউড কেরিয়ার খতম!’ কারণ রণবীর ফ্লপের হ্যাটট্রিক করলেন। অভিনেতার শেষ দু'টি ছবি ‘৮৩’ এবং ‘জয়েশভাই জোরদার’ দর্শক মনে দাগ কাটতে ব্যর্থ। এরই সঙ্গে কমল লেখেন, ‘‘বরুণ ধাওয়ান এবং ভিকি কৌশল এখন ওটিটির অভিনেতা হয়ে গিয়েছেন। জন (আব্রাহাম) শেষ। ফ্লপস্টার শাহিদ (কপূর) এখন ছবি পিছু ৫০ কোটি টাকা পারিশ্রমিক নেন! খানেরাও শেষ। কার্তিক (আরিয়ান)-ই এখন বলিউডের একমাত্র আশা।’’ বোঝাই যাচ্ছে, কার্তিকের উপর অনেকটাই ভরসা রাখছেন কমল।

রবিবার আরও একটি টুইট করেন কমল। এ বারে তাঁর নিশানায় ছিলেন রণবীর কাপুর। সেখানে কমল লিখেছেন, ‘‘রণবীর প্রতিভাবান হওয়া সত্ত্বেও চিত্রনাট্যের কিছুই বেঝেন না। একটা হিটের পর দু-তিনটে ফ্লপ, এ ভাবেই তাঁর সফর চলবে।’’ হৃতিক রোশনকেও বাদ দেননি কমল। বলিউডের গ্রিক গড প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘‘হৃতিক বলিউডের সব থেকে মাথা-পাগল মানুষ।’’

অন্য একটি টুইটে কমল অক্ষয় কুমার এবং অজয় দেবগনকে কটাক্ষ করেছেন। তাঁর মতে, ‘‘অজয় এবং অক্ষয় ভাল বা খারাপ চিত্রনাট্য সম্পর্কে কিছুই জানেন না। তাই ওঁরা চিত্রনাট্যই পড়েন না।’’ এরই সঙ্গে কমল লিখেছেন, ‘‘ওঁরা বেশি সংখ্যক ছবি করার পক্ষপাতী। তাই দশটা ছবির মধ্যে একটা ছবি হিট হয়। কেরিয়ারের শুরু থেকেই তাই হচ্ছে। শেষ পর্যন্ত এটাই চলবে।’’

প্রসঙ্গত, গত ২ অগস্ট সমালোচনার কাজে ‘ইস্তফা’ দেওয়ার কথা ঘোষণা করেছিলেন কমল। জানিয়েছিলেন ‘লাল সিংহ চড্ডা’র পর বলিউডকে নিস্তার দেবেন তিনি। কিন্তু তার পর আবার যথারীতি তিনি স্বমহিমায় ফিরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KRK Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE