Advertisement
০৪ মে ২০২৪
Kartik Aaryan

হাসতে হাসতে ডায়াপার ভিজে যেতে পারে! ‘শেহজ়াদা’ দেখার আগে কী প্রস্তাব কার্তিকের?

অগ্রিম বুকিং করলে প্রথম দিনের শো-এ একটি টিকিটের সঙ্গে আর একটি বিনামূল্যে। অনলাইনে কিনলেই মিলবে সেই ছাড়। বিশদ বিবরণ কার্তিকের পোস্ট করা ভিডিয়োর ক্যাপশনে।

সমাজমাধ্যমে একটি মজাদার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা, যাতে একটি শিশুকে ফোন করতে দেখা যায় তাঁকে।

সমাজমাধ্যমে একটি মজাদার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা, যাতে একটি শিশুকে ফোন করতে দেখা যায় তাঁকে। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৫৯
Share: Save:

মুক্তি পেল ‘শেহজ়াদা’। ছবির জন্য বিভিন্ন জায়গায় প্রচারে গিয়েছেন কার্তিক আরিয়ান। দর্শক যাতে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখেন, তার জন্য চেষ্টার কসুর করছেন না নায়ক। দিয়েছেন আকর্ষণীয় প্রস্তাবও।

সমাজমাধ্যমে একটি মজাদার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা, যাতে একটি শিশুকে ফোন করতে দেখা যায় তাঁকে। কথোপকথনের সময় সেই শিশুকে কার্তিক বলেন, “অ্যাকশন ছবি, ভয়ের নয়। হাসতে হাসতে পেটে খিল ধরে যেতে পারে, তাই আর একটা ডায়াপার সঙ্গে এনো। ভিজেও যেতে পারে!” এই প্রসঙ্গেই কার্তিক মনে করিয়ে দেন, ‘শেহজাদা’র অগ্রিম বুকিং করলে প্রথম দিনের শো-এ একটি টিকিটের সঙ্গে আর একটি মিলবে বিনামূল্যে। অনলাইনে কিনলেই মিলবে সেই ছাড়। যার বিশদ বিবরণ দেওয়া আছে কার্তিকের পোস্ট করা ভিডিয়োর ক্যাপশনেও। সেই ভিডিয়ো ঘিরে হাসির রোল সমাজমাধ্যমে। ‘ভুলভুলাইয়া ২’ তারকার আরও এক ছবি কি দর্শকের মন ছুঁয়ে যাবে?

মুক্তির কথা ছিল গত সপ্তাহেই। তবে শাহরুখ খানের ‘পাঠান’কে আরও কিছুটা সময় দিতে ‘শেহজ়াদা’র মুক্তি পিছিয়ে নিয়েছিলেন নির্মাতারা। রোহিত ধওয়ান পরিচালিত ছবিটি শেষমেশ মুক্তি পেল শুক্রবার। কার্তিক আর কৃতি শ্যানন অভিনীত ‘শেহজ়াদা’র টিকিটের অগ্রিম বুকিং ছিল ১১,৪০০টি। পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, রণিত রায়ের মতো অভিনেতারাও এই ছবির আকর্ষণ। তবে ‘পাঠান’ আবহে কার্তিকের অ্যাকশন দর্শক মনে কতটা জায়গা করে নেবে তা নিয়ে আশঙ্কা থেকেই যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Shehzada Film Promotion Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE