Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

নিজেই জানতেন না বিয়ে করেছেন! কার্তিক আরিয়ানের অদ্ভুত অভিজ্ঞতা প্রকাশ্যে

তারকাদের নিয়ে গুজব নতুন কিছু নয়। কিন্তু কার্তিক আরিয়ান নাকি বিয়ে করেছেন! হঠাৎ এমন দাবি করলেন কে?

কার্তিক কি বিয়ে করছেন?

কার্তিক কি বিয়ে করছেন? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৬:২৮
Share: Save:

তারকার অনুরাগী থাকাটাই স্বাভাবিক। সময়ভেদে তাঁকে নিয়ে কমবেশি গুজব ছড়াবেই। কার্তিক আরিয়ানও তার ব্যতিক্রম নন। কিন্তু অনুরাগীদের তরফে কখনও কখনও এমন কিছু মুহূর্ত তৈরি হয়, যার ফলে তারকারাও একটু দোলাচলের শিকার হন। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এ রকমই এক অদ্ভুত অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন পর্দার ‘রুহ বাবা’ কার্তিক।

অভিনেতা হঠাৎই জানতে পারেন, তাঁর নাকি বিয়ে হয়ে গিয়েছে! সকাল সকাল এ রকম গুজব শুনে কার্তিক যথারীতি বিস্মিত। নেপথ্যে ছিলেন অভিনেতার এক ‘পাগল’ অনুরাগী। কার্তিক জানিয়েছেন, তিনি বাড়ির নীচে নেমে ওই মহিলার মুখোমুখি হন। ওই অনুরাগী কার্তিক ও নিজের ‘বিয়ে’র ছবি বাঁধিয়ে নিয়ে এসেছিলেন। স্বাভাবিক ভাবেই পুরো বিষয়টাই সফ্‌টওয়্যারের সাহায্যে করা হয়েছিল। কিন্তু কার্তিকের কাছে বিষয়টা অস্বস্তিকর মনে হয়েছিল। অভিনেতা জানিয়েছেন, বিভিন্ন সময়ে অনুরাগীদের ঘিরে সুন্দর সুন্দর মুহূর্ত তৈরি হলেও এ রকম ঘটনা তাঁর জীবনে সেই প্রথম! সেই সঙ্গে কার্তিকের কাছে প্রশ্ন করা হয়েছিল, অভিনেতার কী কী জিনিসের প্রতি ‘পাগলামো’ রয়েছে? উত্তরে কার্তিক বলেন সিনেমা এবং কাটোরি (অভিনেতার পোষ্য)।

চলতি বছরেই মুক্তি পেয়েছে কার্তিকের ছবি ‘ভুলভুলাইয়া’। এই ছবির বক্স অফিস সাফল্যের পরেই অভিনেতার গায়ে লেগে গিয়েছে বলিউডের কনিষ্ঠ সুপারস্টারের তকমা। এই মুহূর্তে বিয়ে নয়, বরং কাজের প্রতি মন দিতে চাইছেন কার্তিক। মুক্তি পাচ্ছে কার্তিক অভিনীত থ্রিলার ‘ফ্রেডি’। ছবিতে তিনি এক সিরিয়াল কিলারের ভূমিকায় অভিনয় করেছেন। আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ‘শেহজাদা’। এই ছবিতে কার্তিকের সঙ্গে জুটি বেঁধেছেন কৃতি শ্যানন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Bollywood Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE