Advertisement
১৪ জুন ২০২৪
Kartik Aaryan in Kolkata

মঙ্গল সকালে হাওড়া ব্রিজে ‘রুহ্‌ বাবা’কে দেখতে ভিড়, শহরে কোথায় কোথায় শুটিং করলেন কার্তিক?

মঙ্গলবার থেকে শহরে ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিং শুরু করলেন কার্তিক আরিয়ান। সকালেই হাওড়া ব্রিজে দেখা গেল তাঁকে।

Image of actor Kartik Aaryan

মঙ্গলবার সকালে হাওড়া ব্রিজে ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিং সারলেন কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১২:৩০
Share: Save:

কলটাইম ছিল ভোর ৫টায়। কিন্তু শুটিং শুরু হতে আরও এক ঘণ্টা। হিন্দি ছবি ‘ভুলভুলাইয়া ৩’-এর শুটিংয়ের জন্য সোমবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছেছেন কার্তিক আরিয়ান। মঙ্গলবার সকালে হাওড়া ব্রিজে ছবির লুকে ধরা দিলেন বলিউডের এই তরুণ সুপারস্টার।

ভোরের আলো সবে ফুটেছে। হাওড়া ব্রিজের উপর নিত্যযাত্রী এবং যানবাহনের ভিড় বাড়ছে। তার মাঝেই দেখা গেল, একটি মোটরবাইক এগিয়ে আসছে। ‘ভুলভুলাইয়া ২’ ছবির পরিচিত লুকে চালকের আসনে বসে রয়েছেন কার্তিক। ছবিতে কার্তিকের এই অবতারের নাম ‘রুহ্‌ বাবা’। মাথায় কালো বান্ডানা। পরনে কালো আলখাল্লা এবং রুদ্রাক্ষের মালা। চোখে রোদচশমা। হাসিমুখে বাইক চালাচ্ছেন তিনি। বাইকটি সামনের গাড়ির সঙ্গে আটকে নিয়েছে ইউনিট। সামনের গাড়ি থেকে বিভিন্ন ক্যামেরায় অভিনেতার শট নেওয়া হচ্ছে। শটের ফাঁকে অভিনেতাকে ক্যামেরার উদ্দেশে এই ছবিতে ব্যবহৃত দুই হাতের পরিচিত ভঙ্গিতে পোজ় দিতেও দেখা গিয়েছে। শুরুতে হাওড়া ব্রিজে নিত্যযাত্রীরা শুটিংয়ের বিষয়টি বুঝতে পারলেও সেখানে কোনও বলিউড অভিনেতা যে উপস্থিত থাকবেন, তা টের পাননি। কিন্তু কিছু ক্ষণের মধ্যেই তাঁদের কাছে বিষয়টি স্পষ্ট হয়। তবে শুটিং চলাকালীন ইউনিটকে ঘিরে রেখেছিল কড়া নিরাপত্তা। হাওড়া ব্রিজে শুটিং চলল প্রায় এক ঘণ্টা। হাওড়া ব্রিজের পরেই মল্লিক ঘাটের ফুল মার্কেটে কার্তিককে নিয়ে কিছু দৃশ্যের শুটিং সারে ইউনিট। বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে পরবর্তী লোকেশন ছিল লাহাবাড়ি।

Image of actor Kartik Aaryan

হাওড়া ব্রিজে মোটরবাইক চালাচ্ছেন কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

সোমবার কলকাতা বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময়েই অনুরাগীরা কার্তিককে ঘিরে ধরেন। পরে হোটেলে পৌঁছনোর পথে লেক টাউন মোড়ের বড় ঘড়ি এবং মধ্য কলকাতার অভিজাত হোটেলের রেস্তরাঁয় ইউনিটের সঙ্গে ডিনারের ছবিও সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন কার্তিক।

আগামী কয়েক দিন শহরের বিভিন্ন লোকেশনে শুটিং সারবে টিম ‘ভুলভুলাইয়া ৩’। শোনা যাচ্ছে, লোকেশনের মধ্যে রয়েছে পার্ক স্ট্রিট গোরস্থানও। আনিস বাজ়মি পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিদ্যা বালন এবং তৃপ্তি ডিমরি। তবে কলকাতা পর্বের শুটিংয়ে তাঁরা উপস্থিত থাকবেন না বলেই খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE