Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Riddhi Sen on Kajol

শহরে কাজলের সঙ্গে ঋদ্ধির সাক্ষাৎ, দু’জনের মধ্যে কী নিয়ে কথা হল? জানালেন অভিনেতা

কলকাতায় হিন্দি ছবির শুটিং শেষ করলেন কাজল। শুটিং ফ্লোরে তনুজা-কন্যার সঙ্গে দেখা করেন অভিনেতা ঋদ্ধি সেন।

Image of actor Riddhi Sen and Kajol

শুটিং ফ্লোরে কাজলের সঙ্গে ঋদ্ধি সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৯:৫৭
Share: Save:

সম্প্রতি এ রাজ্যে তাঁর নতুন হিন্দি ছবির শুটিংয়ে এসেছেন কাজল। রবিবার শুটিং ফ্লোরে তনুজা-কন্যার সঙ্গে দেখা করেন অভিনেতা ঋদ্ধি সেন। কাজলের সঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমে পোস্টও করেছেন ঋদ্ধি। সেই ছবি দেখে অনেকেই অনুমান করেছেন যে, বিশাল ফুরিয়া পরিচালিত এই ছবিতে ঋদ্ধিও অভিনয় করছেন। কিন্তু তা একেবারেই সত্য নয়।

রবিবার সকালে পার্ক স্ট্রিটে ‘মা’ নামের ছবিটির শুটিং সারেন কাজল। বিকালের লোকেশন ছিল উত্তর কলকাতায়। সেখানেই পৌঁছে যান ঋদ্ধি। কাজলের সঙ্গে ঋদ্ধির সম্পর্ক দীর্ঘ দিনের। এর আগে ২০১৮ সালে প্রদীপ সরকার পরিচালিত ‘হেলিকপ্টার ইলা’ ছবিতে তাঁরা মা-ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন। আনন্দবাজার অনলাইনের তরফে ঋদ্ধির সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেতা বললেন, ‘‘ওঁর সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ ছিলই। তবে এ বার বেশ অনেক দিন পর আমাদের দেখা হল।’’

রবিবার শুটিং ফ্লোরে কাজলের সঙ্গে বেশ কিছু ক্ষণ সময় কাটিয়েছেন ঋদ্ধি। বললেন, ‘‘আমার সাম্প্রতিক কাজ কাজল দেখেছেন। সেগুলো নিয়ে সমাজমাধ্যমে লিখেওছেন। দু’জনের নতুন কাজ নিয়েই বেশি কথা হয়েছে।’’ একই সঙ্গে ঋদ্ধি জানালেন, সামাজিক পরিস্থিতি-সহ শিল্পীদের অবস্থানের মতো বিষয়েও তাঁদের কথা হয়েছে।

কাজলকে কি তিনি কলকাতা প্রসঙ্গে আলাদা করে কোনও পরামর্শ দিয়েছেন? ঋদ্ধি হেসে বললেন, ‘‘না, তবে শন্তিনিকেতনে কোথায় ভাল খাবার পাওয়া যায়, তিনি জানতে চেয়েছিলেন। আমার পরামর্শ মতো সেখানে খেয়ে উনি এতটাই আনন্দিত হয়েছিলেন যে, পরে সমাজমাধ্যমে ছবিও পোস্ট করেছিলেন।’’ কাজলের সঙ্গে কি আগামী দিনে নতুন কোনও কাজে ঋদ্ধিকে দেখতে পাবেন দর্শক? ঋদ্ধি হেসে বললেন, ‘‘আমাকে যদি নেন, তা হলেই দেখা যাবে।’’ কথা প্রসঙ্গেই ঋদ্ধি বললেন, ‘‘আসলে ছবিতে (‘হেলিকপ্টার ইলা’) মা-ছেলের সমীকরণটা দর্শক খুবই পছন্দ করেছিলেন। পরে ওটিটিতে ছবিটা দেখার পরেও অনেকেই প্রশংসা করেছেন।’’ উল্লেখ্য, ‘নগরকীর্তন’ ছবির জন্য সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পান ঋদ্ধি। পুরস্কার ঘোষণার দিন মুম্বইয়ে কাজলের সঙ্গে শুটিং ফ্লোরে বসেই সুখবরটি পেয়েছিলেন তিনি। কলকাতায় শুটিং শেষ করে সোমবার মুম্বই ফিরে গিয়েছেন কাজল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE