Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mirza Release Update

১০ নয় ১১! এক দিন পিছোল ‘মির্জ়া’র মুক্তি, নেপথ্যে কী কারণ? খুলে বললেন অঙ্কুশ

অঙ্কুশ অভিনীত ‘মির্জ়া’ ছবিটির মুক্তি এক দিন পিছিয়েছে। নির্মাতাদের এই সিদ্ধান্তের নেপথ্যে রয়েছে বিশেষ কারণ।

Bengali movie Mirza release starring Ankush postponed by a day

অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৪:৩৭
Share: Save:

১০ এপ্রিল যে ছবি মুক্তি পাবে, সে ঘোষণা আগেই করা হয়েছিল। কিন্তু রবিবার রাতেই অঙ্কুশ জানিয়ে দেন, ‘মির্জ়া’ মুক্তি পাবে ১১ এপ্রিল। হঠাৎ ছবির মুক্তি এক দিন পিছিয়ে দেওয়া হল কেন? টলিপাড়ায় ইতিমধ্যেই বিষয়টি নিয়ে নানা মত ঘুরছে।

শুরু থেকেই জানা গিয়েছিল, বুধবার ‘মির্জ়া’ ছাড়াও দু’টি বড় বাজেটের হিন্দি ছবি মুক্তি পাবে। কিন্তু, প্রথম দিন হিন্দি ছবি ‘ময়দান’ ও ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ দুপুরের পর থেকে রাজ্যের বিভিন্ন প্রেক্ষাগৃহে পেড প্রিভিউয়ের ব্যবস্থা করেছে। ফলে খুবই কম সংখ্যক শো পাওয়া যাবে। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেতা বললেন, ‘‘ইদের চাঁদের উপরে সব কিছু নির্ভর করছে। সেই অর্থে বুধবার প্রেক্ষাগৃহে খুব বেশি ভিড় হবে না। হিন্দি ছবিগুলো বুধবারে অল্প পেড শো দেখাবে। আসলে বৃহস্পতিবার সকাল থেকেই সবাই শো পাচ্ছে।’’

তা হলে কি হিন্দি ছবির চাপে বুধবার ‘মির্জ়া’র কোনও শো রাখা হচ্ছে না? ছবিটি পরিবেশনার দায়িত্বে রয়েছে আইনক্স-পিভিআর। সংস্থা সূত্রে খবর, হিন্দি ছবি দু’টির ক্ষেত্রে বুধবার সন্ধ্যা ছ’টার পর ‘পেড প্রিভিউ’ শো-এর ব্যবস্থা থাকছে। ইদ বৃহস্পতিবার হতে পারে বলে, ‘মির্জ়া’র মুক্তিও পিছিয়ে দেওয়া হয়েছে। তবে শো পেতে ‘মির্জ়া’র কোনও সমস্যা হবে না বলেই দাবি করছে সংশ্লিষ্ট মহল। সূত্রের দাবি, এ রাজ্যে একশোরও বেশি শো পাচ্ছে অঙ্কুশ অভিনীত ছবিটি। ছবির ট্রেলার ও গান দর্শকের পছন্দ হয়েছে। সুতরাং, এই ছবির ফলাফল বক্স অফিসে ইতিবাচক হবেই বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mirza Bengali Movie Movie Release Ankush Hazra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE