Advertisement
১৪ জুলাই ২০২৪
Kartik Aaryan in Kolkata

সোমে শহরে কার্তিক, মঙ্গল থেকে শুরু হবে ‘ভুলভুলাইয়া ৩’-এর শুটিং, বিদ্যা ও তৃপ্তি কি থাকবেন?

কলকাতায় শুরু হচ্ছে আনিস বাজ়মি পরিচালিত ‘ভুলভুলাইয়া ৩’ ছবির শুটিং। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান।

Bollywood actor Kartik Aaryan to start filming for Bhool Bhulaiyaa 3 from Tuesday in Kolkata

কলকাতা বিমানবন্দরে কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৮:৫৪
Share: Save:

‘ভুলভুলাইয়া ৩’ ছবির প্রথম শিডিউলের শুটিং সম্প্রতি শেষ হয়েছে। ছবির একটা বড় অংশের শুটিং যে কলকাতায় হওয়ার কথা, সে খবর আগেই জানা গিয়েছিল। সূত্রের খবর, সোমবার সন্ধ্যায় কলকাতায় পৌঁছেছেন ছবির প্রধান অভিনেতা কার্তিক আরিয়ান। মঙ্গলবার থেকে শহরে ছবির শুটিং শুরু করবেন তিনি।

তবে কার্তিকের আগেই শহরে এসে পৌঁছেছেন এই ছবির পরিচালক আনিস বাজ়মি। মঙ্গলবার শহরের বেশ কিছু লোকেশন রেইকি করতে দেখা গিয়েছে পরিচালককে। সেই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর, গত মাসেই কলকাতায় এই ছবির শুটিং শুরু করার কথা ছিল পরিচালকের। কিন্তু মাঝে তাঁর পায়ে চোটের কারণেই ছবির আউটডোরের কাজ কিছু দিনের জন্য পিছিয়ে যায়। তবে কলকাতায় দিন তিনেকের শুটিং শিডিউল রয়েছে ইউনিটের।

এই ছবিতে কার্তিক ছাড়াও রয়েছেন তৃপ্তি ডিমরি। ‘ভুলভুলাইয়া’ ছবির পর এ বার তৃতীয় পর্বে আরও এক বার ফিরতে চলেছেন বিদ্যা বালন। তবে ছবির কলকাতা পর্বে তৃপ্তি বা বিদ্যা থাকছেন কি না, তা এখনও স্পষ্ট নয়। শোনা যাচ্ছে, প্রথম ছবিতে উপস্থাপিত অবনী ওরফে মঞ্জুলিকার চরিত্রেই অভিনয় করবেন বিদ্যা। যদিও তৃপ্তির চরিত্রটিকে আপাতত আড়ালেই রেখেছেন নির্মাতারা।

২৭ মার্চ কার্তিক ও তৃপ্তি ছবির মুম্বই শিডিউলের শুটিং শেষ করেছেন। ছবির অডিশন পর্বে টলিপাড়ার বেশ কয়েক জন পরিচিত মুখ এই ছবির জন্য অডিশন দিয়েছিলেন। কিন্তু শোনা যাচ্ছে, তাঁদের মধ্যে কেউই নির্বাচিত হননি। পরিবর্তে ছবিতে সুযোগ পেয়েছেন বাংলা নাট্যজগতের তরুণ অভিনেতা তনভিরুল ইসলাম।

২০০৭ সালে পরিচালক প্রিয়দর্শনের হাত ধরে বলিউডে ‘হরর কমেডি’ ঘরানায় নতুন স্রোত এনেছিল ‘ভুলভুলাইয়া’। ২০২২ সালে মুক্তি পায় ছবির সিক্যুয়েল। ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে অক্ষয়ের জুতোয় পা গলিয়েছিলেন কার্তিক। কিন্তু সেখানে বিদ্যা ছিলেন না। কলকাতা ছাড়াও রাজস্থানেও নতুন ছবিটির শুটিং হওয়ার কথা রয়েছে। ছবিটি আগামী দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE