Advertisement
১৩ জুন ২০২৪
Manoj Bajpayee

‘আমার স্ত্রী এমন আচরণ করে যেন চেনেই না আমাকে’, কেন বললেন মনোজ বাজপেয়ী?

অভিনেতাকে প্রায়শই শুনতে হয়, “আরে দাদা, আপনি এ রকম করছেন! খুব খারাপ দেখায়।”

Image of Manoj Bajpayee and Shabana Raza

মনোজোর কোন স্বভাবের জন্য বিব্রত হন স্ত্রী শাবানা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৯:৫৯
Share: Save:

স্ত্রীর বিড়ম্বনার কারণ হয়ে উঠছেন মনোজ বাজপেয়ী! সব্জিবাজারে দর কষাকষি করেন বলি অভিনেতা। সেই কারণে বকুনিও খান সব্জিওয়ালার কাছ থেকে। শুধু তাই নয়, স্ত্রী শাবানা সেই সময় এমন আচরণ করেন, যেন চেনেন না অভিনেতাকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই কথা জানালেন অভিনেতা।

শুটিংয়ের ব্যস্ততার কারণে সচরাচর মুদিখানায় যেতে পারেন না। তবে মাঝে মধ্যে নিজে বাজারে গিয়ে সব্জি কিনে আনেন অভিনেতা। সেখানে স্বভাবসুলভ দর কষাকষি শুরু করেন। অভিনেতা বললেন, “আমার এই কাজের জন্য আমার স্ত্রী খুব বিব্রত হয়। তখন লোকজনের সামনে এমন ব্যবহার করে, যেন আমি কোনও অপরিচিত ব্যক্তি! শাবানা একেবারেই দর কষাকষি পছন্দ করে না।”

তাঁর মতো একজন অভিনেতার ব্যক্তিত্বের সঙ্গে এই স্বভাব মানানসই নয়, বার বার এই কথা স্মরণ করিয়ে দেন সব্জিওয়ালারা। তাঁকে প্রায়শই শুনতে হয়, “আরে দাদা আপনি এ রকম করছেন, খুব খারাপ দেখায়।” মনোজের স্ত্রী শাবানাও এক সময় অভিনয় জগতে ছিলেন। তিনিও সাশ্রয়ী। কিন্তু, বাজারে জিনিসপত্রের দাম নিয়ে তর্ক-বিতর্ক করা না-পসন্দ তাঁর। পরিবেশের কথা মাথায় রেখে প্লাস্টিকের থলের পরিবর্তে কাপড়ের থলে নিয়ে বাজারে যান তিনি। ব্যবহৃত জিনিসপত্রের দোকানে প্রায়শই ঢুঁ মারেন তিনি।

এই প্রসঙ্গে মনোজ বললেন, “মার্কিন মুলুকে গেলেও এই ধরনের দোকানে যাবেই শাবানা। কিছু কিনুক আর না কিনুক!” যে কোনও নতুন শহরে গেলেই এই ধরনের দোকানে যেতে চান শাবানা। আর স্ত্রীর জন্য সেই দোকান খুঁজে বের করার দায়িত্ব মনোজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manoj Bajpayee Shabana Raza Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE