Advertisement
০২ মে ২০২৪
Manushi Chhillar- Alaya F

‘বড়ে মিঞা ছোটে মিঞা’র শুটিংয়ের ফাঁকে ছবির দুই নায়িকা সর্বাঙ্গে কাদা মাখলেন কেন?

‘বড়ে মিঞা ছোটে মিঞা’র শুটিং চলছে জোরকদমে। তার মাঝেই সিনেমার দুই নায়িকা মানুষী চিল্লর এবং আলয়া এফ সারা শরীরে কাদা মেখে ছবি তুললেন।

symbolic image.

শুটিংয়ের ফাঁকে হঠাৎ কাদা মাখলেন কেন মানুষী এবং আলয়া? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৪:৫২
Share: Save:

‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির শুটিং চলছে জোরকদমে। তার মাঝেই সমুদ্রের ধারে হঠাৎ কাদায় মাখামাখি হলেন সেই ছবির দুই অভিনেত্রী আলয়া এফ এবং মানুষী চিল্লর। আলয়া ইনস্টাগ্রামের পাতায় নিজেদের সেই ছবি দিয়েছেন।

চোখে কালো রোদচশমা। পরনে কালো মনোকিনি। কাঁধের উপর এলিয়ে আছে ভেজা চুল। বুকজলে দাঁড়িয়ে দু'জনে পিছন ফিরে ‘লুক’ দিচ্ছেন ক্যামেরার দিকে। ছবি দেখে বোঝাই যাচ্ছে, দুই বন্ধু একটা দিন নিজেদের মতো করে কাটাচ্ছেন। কোনও ছবিতে জলের উপর ভেসে আছেন আলয়া। কোনওটিতে আবার জলকেলিতে ব্যস্ত দুই অভিনেত্রী। তবে দুই নায়িকার সর্বাঙ্গে কাদা মাখা ছবিটি নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়েছে।

কাদা মাখা নিয়ে অবশ্য রহস্য রাখেননি আলয়া। ছবির সঙ্গে তিনি লিখে দিয়েছেন, ‘ন্যাচারাল স্পা ডে’। অর্থাৎ প্রাকৃতিক স্পা-এ মজেছেন দু'জনে। ‘মাড স্পা’ বলিপাড়ার অনেকেরই পছন্দের বিষয়। এর আগে শেহনাজ হুসেনকে এমন কাদামাটি মেখে স্পা উপভোগ করতে দেখা গিয়েছিল। সর্বাঙ্গে কালো মাটির প্রলেপ লাগিয়ে তেমনই কিছু করছেন মানুষী এবং আলয়া।

এ বছরই মুক্তি পাবে অক্ষয়কুমার এবং টাইগার শ্রফ অভিনীত আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবিটি। এই ছবির নায়িকা নির্বাচন নিয়ে কম টালবাহানা চলেনি। অক্ষয়ের জন্মদিনে দুই নায়কের ছবি প্রকাশ্যে এলেও নায়িকা বাছতে হিমশিম খেতে হচ্ছিল নির্মাতাদের। দু’জন নায়িকার মধ্যে একটি চরিত্র মানুষী করবেন সেটা ঠিক হয়েই গিয়েছিল। কিন্তু অন্য চরিত্রটি কে করবেন, সেটা কিছুতেই স্থির হচ্ছিল না। মাঝে এক বার জাহ্নবীর নাম উঠে এলেও পরে তা আবার বদলেও যায়। কিন্তু শেষ পর্যন্ত বাছা হয় আলয়াকেই। সেটেই যে দু’জনের বন্ধুত্ব হয়েছে, তা বেশ বোঝা যাচ্ছে। একটানা শুটিংয়ের মাঝে এক দিন ছুটি পেয়েই নিজেদের মতো সময় কাটাচ্ছেন আলয়া-মানুষী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manushi Chhillar Alya F
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE