×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জানুয়ারি ২০২১ ই-পেপার

ইনস্টাগ্রামে ঝলক পূজার ছেলের, নিমেষে ভাইরাল ‘কৃশিব’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা০২ ডিসেম্বর ২০২০ ২০:৩৫
অভিনেত্রী পূজা ব্যানার্জি।

অভিনেত্রী পূজা ব্যানার্জি।

এতদিন তাঁর ছোট্ট মুঠো, বড়জোর লালচে পায়ের পাতার দেখা মিলত। এক মাস ২৪ দিন পরে তাঁকে পুরোপুরি দেখতে পেলেন নেটাগরিকেরা। এখনও পর্যন্ত ৭০ হাজারেরও বেশি ভিউয়ার্স দেখেছেন তাঁকে। তিনি বলিউড অভিনেতা পূজা বন্দ্যোপাধ্যায়-কুণাল ভর্মার একমাত্র ছেলে কৃশিব ভর্মা।

সাধভক্ষণ থেকে কাপল গোলস, যখনই সোশ্যাল মিডিয়ায় পূজা-কুণাল এক জোট হয়েছেন ভাইরাল সেই পোস্ট। ২০ লক্ষের কমে ভিউয়ার্সই হয়নি! তাঁদের ছেলে এসেই যে জয় করবেন নেট দুনিয়া, সেটাই স্বাভাবিক।

পরনে মিলিটারি প্রিন্টেড প্যান্ট আর সাদা গেঞ্জি। হাতের মুঠো, পায়ের পাতা ম্যাচিং সাদা গ্লাভস আর মোজায় মোড়া। বাড়ির ছাদে মা-বাবার কোলে একরত্তি। গায়ে এসে পড়েছে শীতের নরম রোদ। খুদের সাজ মনে পড়িয়ে দিয়েছে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভানকে।

আরও পড়ুন: ‘আমি রূপান্তরকামী’, ঘোষণা ‘ইনসেপশন’ খ্যাত অস্কার মনোনীত তারকার



পূজা-কুণালও মিলেছেন কালো রঙের পোশাকে। সব মিলিয়ে সত্যিই সুখী পরিবার।

Advertisement


ছেলের নামকরণেও বৈচিত্র্য এনেছেন তারকা দম্পতি। কৃষ্ণ আর শিব মিলেমিশে একাকার ‘কৃশিব’ নামে। ক্যাপশনে সেই কথা উল্লেখ করেছেন তাঁরা, ‘‘হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।’’

 

আরও পড়ুন: চারটি ছবির পর মেগা ‘মিঠাই’-এর নায়ক আদৃত, সঙ্গে ‘নটী বিনোদিনী’ দিয়া মুখোপাধ্যায়

নেটগরিকেরাও তারিফ করেছেন নামের, ‘চমৎকার নাম। দীর্ঘজীবী হোক কৃশিব।’ প্রশংসা, শুভেচ্ছা, আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন তারকাপুত্রকে।

Advertisement