Advertisement
০২ মে ২০২৪
Rajkummar Rao

এক সময় পাশের বাড়ি থেকে চুরি করেছেন! ছোটবেলার দুষ্টুমি ফাঁস রাজকুমারের

বলিউডের অন্যতম কৃতী অভিনেতা রাজকুমার রাও। আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ওয়েব সিরিজ় ‘গান্‌স অ্যান্ড গুলাবস’। তার আগে আপাতত সিরিজ়ের প্রচারে ব্যস্ত অভিনেতা।

Bollywood actor Rajkummar Rao reveals that he used to steal cable from neighbors

রাজকুমার রাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৬:৪৯
Share: Save:

বলিউ়ডের এই প্রজন্মের অন্যতম কৃতী অভিনেতা রাজকুমার রাও। ‘শাহিদ’, ‘ওমার্তা’, ‘আলিগড়’-এর মতো সমান্তরাল ধারার ছবির পাশাপাশি ‘বরেলী কি বরফি’, ‘শাদি মেঁ জ়রুর আনা’র বাণিজ্যিক ঘরানার ছবিতেও পাল্লা দিয়ে কাজ করেছেন রাজকুমার। নিজের সাবলীল অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন দর্শক ও সমালোচকের কাছে। আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে ‘দ্য ফ্যামিলি ম্যান’ ও ‘ফরজ়ি’ খ্যাত রাজ ও ডিকের পরের ওয়েব সিরিজ় ‘গান্‌স অ্যান্ড গুলাবস’। সেই সিরিজ়ের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার। আগামী ১৮ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ওই সিরিজ়। সিরিজ়ে রাজকুমারের পাশাপাশি অভিনয় করেছেন ‘সীতা রামম’ খ্যাত ডুলকের সলমন, ‘দহাড়’ খ্যাত গুলশন দেবাইয়া ও ‘দ্য হোয়াইট টাইগার’ খ্যাত আদর্শ গৌরব। আপাতত সিরিজ়ের প্রচারে ব্যস্ত রাজকুমার। এক প্রচার অনুষ্ঠানেই নিজের ছোটবেলার মজাদার সব গল্প শোনালেন অভিনেতা।

‘গান্‌স অ্যান্ড গুলাবস’ সিরিজ়ে এক মিস্ত্রির চরিত্রে দেখা যেতে চলেছে রাজকুমারকে। এক প্রচার অনুষ্ঠানে তাঁকে প্রশ্ন করা হয়, বাস্তব জীবনে তাঁকে কখনও এমন কারিগরি করতে হয়েছে কি না। উত্তর দিতে গিয়ে রাজকুমার বলেন, ‘‘গাড়ির টায়ার পাংচার হলে গেলে আমাকে কখনও তা ঠিক করতে হয়নি, তবে বাড়িতে আমাদের স্প্যানার রাখা থাকত। ছোটখাটো কোনও কাজ থাকলে, যেমন কোনও তার ঠিক করতে হলে, বা প্রতিবেশীদের থেকে কেব্‌ল চুরি করতে হলে সে সব কাজ অনায়াসে করে ফেলতাম। ছোটবেলায় আমার সবাই-ই প্রায় ‘মিনি-ইঞ্জিনিয়ার’ ছিলাম।’’

চলতি মাসের প্রথমেই মুক্তি পেয়েছে ‘গান্‌স অ্যান্ড গুলাবস’-এর ট্রেলার। সেই প্রচার ঝলকের পরতে পরতে রোমাঞ্চের ছাপ। খ্যাতনামা পরিচালক ভসন বালার ঘরানার যে বড়সড় প্রভাব থাকতে চলেছে এই সিরিজ়ে, তা স্পষ্ট সিরিজ়ের ট্রেলার থেকেই। এক হাতে রহস্য-রোমাঞ্চ ও খুনখারাপি। তার সঙ্গে তাল মিলিয়েছে তুখোড় হাস্যরসও। বলিউডে বুদ্ধিদীপ্ত ‘ডার্ক কমেডি’র ধারা বজায় রাখতে যে বদ্ধপরিকর রাজ ও ডিকে, তার প্রমাণ ‘গান্‌স অ্যান্ড গুলাবস’-এর সদ্য মুক্তিপ্রাপ্ত ট্রেলার। নজর কেড়েছে রাজকুমারের ঘষামাজা গ্যাংস্টার লুক। গালে চাপদাড়ি, পরনে জ্যাকেট। রাজকুমারকে শেষ বার কিছুটা এই ধরনের লুকে দেখা গিয়েছিল ‘লুডো’ ছবিতে। ওই ছবিতে রাজকুমার ধরা দিয়েছিলেন রোম্যান্টিক গ্যাংস্টার অবতারে। ট্রেলার দেখে মনে হয়, এই সিরিজ়েও কিছুটা ওই ধরনের চরিত্রেই দেখা যেতে চলেছে অভিনেতাকে। আগামী ১৮ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘গান্‌স অ্যান্ড গুলাবস’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE