Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

অভিনয় জমছে না? একমুখ দাড়ি নিয়ে নতুন সিদ্ধান্তের কথা জানালেন রণবীর

কয়েক বছরের মধ্যে পরিচালনায় আসতে চান রণবীর। নিজের পরিচালিত ছবিতে অভিনয়ও করবেন প্রয়োজন পড়লে।

বরাবরই ছবি বানাতে চেয়েছেন রণবীর, কিন্তু গল্প লেখার সাহস করে উঠতে পারিনি এখনও।

বরাবরই ছবি বানাতে চেয়েছেন রণবীর, কিন্তু গল্প লেখার সাহস করে উঠতে পারিনি এখনও। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৬:৫৪
Share: Save:

চুল-দাড়ি বড় হয়েছে। চোখেমুখে দীপ্তি। বাবা হওয়ার পর নতুন চেহারায় দেখা গেল রণবীর কপূরকে। সৌদি আরবের এক চলচ্চিত্র উৎসবে গিয়ে জীবনের নতুন পর্বের নতুন সিদ্ধান্তের কথা ঘোষণা করলেন অভিনেতা। বলে গেলেন একের পর এক পরিকল্পনা।

জানালেন, কয়েক বছরের মধ্যে পরিচালনায় আসতে চান। নিজের পরিচালিত ছবিতে অভিনয়ও করবেন প্রয়োজন পড়লে। বললেন, “আমি বরাবরই ছবি বানাতে চেয়েছি। কিন্তু গল্প লেখার সাহস করে উঠতে পারিনি এখনও। চেয়েছি গল্পগুলো নিজে থেকে আসুক। কিন্তু তার পরও কিছু দাঁড় করাতে পারিনি। কারণ, আমি লেখক নই। অন্যের সঙ্গে চিন্তাভাবনাগুলো ভাগ করতেও লজ্জা করে। কিন্তু পারব। আগামী ১০ বছর এটাই করতে হবে আসলে। আমি পরিচালনায় আসবই। আশা করি সেগুলোতে অভিনয়ও করব।”

রণবীরের কথায় উঠে এল ‘শমশেরা’র ব্যর্থতার প্রসঙ্গও। বললেন, “কেরিয়ারের সবচেয়ে বড় ভুল এই ছবিতে আমি করেছি। প্রচণ্ড গরমে নকল দাড়ি ঠিক রাখতে গিয়ে মনে হচ্ছিল আমার মুখটাই গলে যাচ্ছে। বক্স অফিসে ধরাশায়ী এই ছবি থেকে আমি অনেক কিছু শিখেছি।”

২০১৭ সালে নিজের প্রযোজিত ছবি ‘জগ্গা জাসুস’ নিয়েও মুখ খোলেন তিনি। সে ছবিও বক্স অফিসে প্রভাব ফেলতে ব্যর্থ হয়েছিল। কিন্তু কারণ এখনও বুঝতে পারেননি রণবীর। বললেন, “আমাদের সবার প্যাশন থেকে করা কাজ। অনুরাগ বসুর পরিচালনা। হৃদয়স্পর্শী কাহিনি। তা সত্ত্বেও সেই ছবি চলল না। খারাপ লাগে এমন বিষয়গুলো। এখনও ভাবলে কষ্ট হয়।”

রণবীর অভিনীত শেষ ছবি ছিল স্ত্রী আলিয়া ভট্টের সঙ্গে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ চলতি বছর বিপুল জনপ্রিয়তা পেয়েছে। এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন ‘রণলিয়া’। তার পর সাততাড়াতাড়ি বিয়ে। আর এখন তাঁদের কোল জুড়ে কন্যা রাহা নতুন জীবনের জয়গান গাইছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE