Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Ram Gopal Verma

অভিনেত্রীর পায়ের আঙুল মুখে পুরে চুষছেন রামগোপাল! ছবির মুক্তির আগে ভাইরাল সেই মুহূর্ত

মুক্তি স্থগিত ছিল ‘ডেঞ্জারাস’-এর। আবার চর্চায় নিয়ে এলেন রামগোপাল। তাই বলে অভিনেত্রীর পা চেটে?

ভিডিয়োর শেষ দিকেই রামগোপালকে অভিনেত্রীর পদলেহন করতে দেখা যায়। যা নিয়ে শোরগোল সমাজমাধ্যমে।

ভিডিয়োর শেষ দিকেই রামগোপালকে অভিনেত্রীর পদলেহন করতে দেখা যায়। যা নিয়ে শোরগোল সমাজমাধ্যমে। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৩:৫০
Share: Save:

টেবিলে সাজানো মদের বোতল। টেরেসের আশপাশে গাঢ় সন্ধ্যা, শুরু হয়েছে সাক্ষাৎকার। আরামকেদারায় পায়ের উপর পা তুলে বসে আছেন অভিনেত্রী আশু রেড্ডি। পরনে খাটো হলুদ পোশাক। তাঁর উন্মুক্ত দুই পায়ের সামনে টাইলসের মেঝেয় বসে গদগদ পরিচালক রামগোপাল বর্মা। কথা বলতে বলতে বিগলিত পরিচালক এক সময় অভিনেত্রীর ডান পায়ের পাতায় চুমু খেতে শুরু করলেন। পায়ের আঙুলগুলি মুখে পুরে দিলেন তার পর।

সেই অদ্ভুত ভিডিয়ো হঠাৎ ভাইরাল নেটদুনিয়ায়। দেখা যায়, অভিনেত্রীর পায়ে চুমু খাওয়ার ছবিটি প্রথম পোস্ট করেছিলেন রামগোপাল নিজেই। পরে গোটা ভিডিয়োটির ইউটিউব লিঙ্ক শেয়ার করেন পরিচালক। যেখানে দেখা যায়, আসন্ন ছবি ‘ডেঞ্জারাস’ মুক্তির আগে তাঁর সাক্ষাৎকার নিচ্ছেন আশু। ভিডিয়োর শেষ দিকেই রামগোপালকে অভিনেত্রীর পদলেহন করতে দেখা যায়। যা নিয়ে শোরগোল সমাজমাধ্যমে।

“রামগোপালের কি কাণ্ডজ্ঞান লোপ পেয়েছে? না কি বিতর্কিত কিছু না করলে তিনি আর শিরোনামে আসতে পারবেন না বলেই এ সব করছেন?” মন্তব্যে ভরে উঠল পোস্ট।

অনেকেই মনে করছেন, ‘ডেঞ্জারাস’ নিয়ে যাবতীয় কথাবার্তা ধামাচাপা পড়ে যাওয়ায় ফের নতুন করে ছবিটিকে প্রচারের আলোয় আনতে চাইছেন পরিচালক। তাই বলে এমন ‘ঘৃণ্য’ এক পন্থা নিলেন তিনি? বিরোধিতায় সোচ্চার হয়েছেন অনেকেই।

চলতি বছর মে মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল দুই নারীর সমকামী প্রেমের উদ্‌যাপন ‘ডেঞ্জারাস’। তবে নয়না গঙ্গোপাধ্যায় এবং অপ্সরা রানি অভিনীত দৃশ্যে যৌনতার ‘বাড়াবাড়ি’ ছবিটির মুক্তি অনিশ্চিত করে তুলেছিল। রামগোপাল পরিচালিত দেশের প্রথম সমকামী অপরাধমূলক ছবিটি শেষমেশ আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.