Advertisement
১৮ মে ২০২৪
Karan-Drisha Wedding

এক পাশে ঠায় দাঁড়িয়ে হবু স্ত্রী! তাঁর সামনেই বলিউড তারকার কোলে চেপে নাচ কর্ণ দেওলের

ছাঁদনাতলায় যাচ্ছেন বর্ষীয়ান বলিউড তারকা ধর্মেন্দ্রর নাতি কর্ণ দেওল। ১৮ জুন মায়ানগরীতেই দীর্ঘ দিনের প্রেমিকা দৃশা আচার্যর সঙ্গে চারহাত এক হতে চলেছে সানি দেওলের ছেলের।

Bollywood actor Ranveer Singh attends Dharmendra’s grandson Karan Deol and Drisha Acharya’s sangeet, lifts the groom up while dancing.

ধর্মেন্দ্রর নাতি কর্ণ দেওল ও তাঁর হবু স্ত্রী দৃশা আচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৬:৫০
Share: Save:

বলিপাড়ায় ফের বিয়ের সানাইয়ের সুর। দেওল বাড়িতে বসেছে বিয়ের আসর। ছাঁদনাতলায় যাচ্ছেন বর্ষীয়ান বলিউড তারকা ধর্মেন্দ্রর নাতি কর্ণ দেওল। পাত্রী, কর্ণের দীর্ঘ দিনের প্রেমিকা দৃশা আচার্য। বলিউড অভিনেতা সানি দেওলের ছেলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন চিত্রপরিচালক বিমল রায়ের নাতনি দৃশা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের আগের যাবতীয় অনুষ্ঠান। মেহেন্দি থেকে সঙ্গীত, কর্ণ-দৃশার বিয়েতে বাদ নেই কোনও উদ্‌যাপনই। মেহেন্দির পরে ১৬ জুন ছিল যুগলের সঙ্গীতের অনুষ্ঠান। সেখানে হাজির ছিলেন বলিউড তারকা রণবীর সিংহ। সঙ্গীতের অনুষ্ঠানে হবু স্ত্রী দৃশাকে ছেড়ে রণবীরের কোলে উঠে নাচ করলেন কর্ণ। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো।

কালো রঙের পোশাকে কর্ণ-দৃশার সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীর। চোখে ছিল রোদচশমা। মঞ্চে উঠে কর্ণকে কোলে নিয়ে ‘দিল লে গয়ি’ গানের নাচ করলেন রণবীর। তখন পাশে দাঁড়িয়ে রণবীর ও কর্ণকে উৎসাহ দিচ্ছেন কর্ণের হবু স্ত্রী দৃশা। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে স্পষ্ট, নিজেদের বিয়ের অনুষ্ঠান ভীষণ ভাবে উপভোগ করছেন তাঁরা।

আগামী ১৮ জুন মুম্বইয়ের এক নামী বিলাসবহুল হোটেলে গাঁটছড়া বাঁধার কথা কর্ণ ও দৃশার। এখনও পর্যন্ত সানি, ববি ও অভয় দেওলকে দেখা গিয়েছে কর্ণের বিয়ের আগের অনুষ্ঠানে। বার্ধক্যজনিত কারণে কেবল বিয়ের অনুষ্ঠানেই উপস্থিত থাকার কথা ধর্মেন্দ্রর। তবে বিয়েতে দেখা যাবে না ধর্মেন্দ্রর দ্বিতীয় পক্ষের স্ত্রী ও বলিউড অভিনেত্রী হেমা মালিনীকে। ধর্মেন্দ্রের প্রথম পক্ষের পরিবারের সঙ্গে কখনওই তেমন ভাবে মেলামেশা করেননি অভিনেত্রী। তাই কর্ণের বিয়েতেও দেখা যাবে না তাঁকে। তবে কর্ণ-দৃশার বিয়েতে থাকতে চলেছেন হেমার দুই মেয়ে এষা ও অহনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE