Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Ranveer Singh

কাতার বিশ্বকাপের ফাইনালে রণবীর! সেখানে কী করবেন তিনি?

আগামী ১৮ ডিসেম্বর ফুটবল বিশ্বকাপের ফাইনাল। সে দিন মাঠে থাকবেন রণবীর সিংহ। কী করবেন?

ফুটবল বিশ্বকাপের ফাইনালের দিন ভারতের ফুটবল শুভেচ্ছাদূত হিসেবে উপস্থিত থাকবেন পর্দার ‘বাজিরাও’।

ফুটবল বিশ্বকাপের ফাইনালের দিন ভারতের ফুটবল শুভেচ্ছাদূত হিসেবে উপস্থিত থাকবেন পর্দার ‘বাজিরাও’। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৯:৪৮
Share: Save:

রণবীর সিংহের জনপ্রিয়তার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। সিনেমার পাশাপাশি ক্রীড়া জগতেও শুভেচ্ছাদূত হিসেবে রণবীর পরিচিত মুখ। এ বারে সরাসরি বিশ্ব ফুটবলের নিয়ামক সংস্থা ‘ফিফা’র তরফে বিশেষ ভাবে আমন্ত্রণ জানানো হয়েছে তাঁকে। সূত্রের খবর, ফাইনালের দিন স্টেডিয়ামে ভারতের ফুটবল শুভেচ্ছাদূত হিসেবে উপস্থিত থাকবেন পর্দার ‘বাজিরাও’।

ফুটবলের এই শ্রেষ্ঠ প্রতিযোগিতায় রণবীর ছাড়াও বিশ্বের তাবড় তাবড় ব্যক্তিত্বদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। সূত্রের দাবি, ওই দিন ফুটবলকে তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে তাঁদের সঙ্গে রণবীর কয়েকটি মিটিং সারবেন।

আমেরিকার বাস্কেটবল সংস্থার (এনবিএ) হয়ে ভারতের শুভেচ্ছাদূত হিসেবে ইতিমধ্যেই আন্তর্জাতিক পর্যায়ে রণবীরের পরিচিতি আরও বেড়েছে। শুধু তাই নয়, আগামী নভেম্বরে ম্যারাকেশ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তাঁকে ইতোয়াল ডি’ওর সম্মানে ভূষিত করা হবে। এর আগে ভারত থেকে এই বিশেষ সম্মানে ভূষিত হয়েছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান এবং আমির খান।

রণবীরের শেষ ছবি ‘জয়েশভাই জোরদার’ বক্সঅফিসে বিশেষ একটা কামড় বসাতে পারেনি। আগামী ডিসেম্বরে রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’ নিয়ে আরও এক বার বক্স অফিসে ভাগ্য পরীক্ষায় নামবেন তিনি। এই ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং পূজা হেগড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh FIFA World Cup 2022 bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE