Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Salman Khan

৩২ বছর পর ‘লভ’ সিনেমার নায়িকার সঙ্গে বড় পর্দায় ফিরছেন সলমন

বহু বছরের বন্ধুত্ব তাঁদের। সেই সম্পর্ককে আরও একবার ঝালিয়ে নেওয়া। ৩২বছর পর ফের পুরনো নায়িকার সঙ্গে জুটি বাঁধছেন বলিউডের ‘ভাইজান’।

ফিরছে ৩২ বছরের পুরনো জুটি।

ফিরছে ৩২ বছরের পুরনো জুটি। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৫:৪৪
Share: Save:

‘সাথিয়া তুনে ক্যায়া কিয়া...’ গানটা আজও মনে রেখেছেন সিনেপ্রেমী দর্শক। ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল সলমন খান এবং রেবতী অভিনীত ছবি ‘লভ’। সিনেমার কথা মনে না থাকলেও এই গান এখনও অনেকেরই প্লেলিস্টে রয়ে গিয়েছে। তার পর ৩২ বছর কেটে গিয়েছে। কিন্তু একসঙ্গে আর দেখা যায়নি ভাইজান এবং রেবতীকে। আর কি তাঁদের একসঙ্গে দেখা যাবে না? ছিল প্রশ্ন। অবশেষে সেই অপেক্ষার অবসান। তিন দশক পেরিয়ে আবার একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে তাঁদের।

দিন কয়েক আগে সলমনের ‘বিগ বস্‌’-এর ম়ঞ্চে এসেছিলেন রেবতী। মুক্তির অপেক্ষায় তাঁর পরিচালিত ছবি ‘ভেঙ্কি’। ছবির প্রচারে এসেছিলেন রেবতী ও অভিনেত্রী কাজল। সেই মঞ্চেই এই খবর ফাঁস করলেন ভাইজান। সলমন জানালেন হ্যাঁ, আবারও তাঁদের একসঙ্গে দেখতে পাবেন দর্শক। ছবির নাম ‘টাইগার ৩’। যে ছবি নিয়ে অনেক দিন আগে থেকেই দর্শকের উন্মাদনা তুঙ্গে। ২০২৩ সালের দীপাবলিতে মুক্তি পাবে এই ছবি।

উল্লেখ্য, ‘ভেঙ্কি’ ছবিতে কাজল ছাড়াও অভিনয় করেছেন বিশাল জেঠুয়া। ‘মর্দানি ২’ ছবিতে খলনায়কের ভূমিকায় অভনিয় করে প্রচারের আলোয় চলে আসেন বিশাল। এই ছবিতে অবশ্য অন্যভাবে দেখা যাবে তাঁকে। প্রসঙ্গত, এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আমির খান। অন্যদিকে, এই মুহূর্তে সলমনের ঝুলিতে একগুচ্ছ ছবি। ‘কিসি কি ভাই কিসি কি জান’, ‘কিক ২’ এবং ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলের কাজ শুরু করবেন খুব তাড়াতাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood Tiger 3 Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE