Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shahid kapoor

শাহিদ-মীরার বিয়ের আট বছর, স্ত্রীকে আদরে ভরালেন নায়ক

তাঁদের মধ্যে বয়সের ফারাক বেশ কিছুটা। তবু শাহিদ এবং মীরার প্রেম অনেকের কাছেই দৃষ্টান্ত। ৭ জুলাই আট বছরের বিবাহবার্ষিকী পালন করলেন তাঁরা।

Bollywood Actor Shahid Kapoor and his wife Mira Rajput wishes each other on their marriage anniversary

শাহিদ-মীরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ২১:০৫
Share: Save:

৭ জুলাই তাঁদের বিয়ের জন্মদিন। দুই ছেলেমেয়ের মা-বাবা এখন তাঁরা। দু’জনের বয়সের ফারাক প্রায় ১৩ বছরের। তবে কথায় বলে, প্রেমে বয়স কখনও বাধা হতে পারে না। তাঁদের ক্ষেত্রে এ কথা যেন সত্যিই প্রযোজ্য। সম্বন্ধ করে ১৩ বছরের ছোট মীরা রাজপুতকে বিয়ে করেন অভিনেতা শাহিদ কপূর। দেখতে দেখতে আট বছর সংসার করে ফেললেন। দিল্লির সদ্য কলেজ পাশ করা মেয়েকে বিয়ে করেছিলেন নায়ক। মায়ানগরীর খ্যাতনামা অভিনেতাকে বিয়ে করে অন্য শহরে আসেন মীরা। যত্ন করে নিজের সংসার বুনেছেন। আট বছরে যে আরও গভীর হয়েছে তাঁদের সম্পর্ক, তা বোঝা যায় তাঁদের ইনস্টাগ্রামের পোস্ট দেখলেই। বিয়ের জন্মদিনে একে অপরকে আদুরে শুভেচ্ছা জানালেন তাঁরা।

সমুদ্রপারে আলো-আঁধারি পরিবেশ। নায়কের বাহুলগ্না স্ত্রী মীরা। জড়িয়ে ধরে শাহিদের গালে এঁকে দিচ্ছেন চুম্বন। একটি প্রেমের গানের উদ্ধৃতি দিয়ে মীরা লেখেন, “আনন্দের ৮, বেবি।” একই রকম একটি রোম্যান্টিক পোস্ট করেছেন শাহিদও। ঠোঁটে ঠোঁট রেখে আদুরে ছবি পোস্ট করে স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন নায়ক। শাহিদের পাশাপাশি মীরাও এখন সমাজমাধ্যমের প্রভাবী ব্যক্তিত্ব। বিভিন্ন বিজ্ঞাপনেও এখন দেখা যায় শাহিদের স্ত্রীর মুখ।

অন্য দিকে শাহিদও এখন ব্যস্ত বিভিন্ন ধরনের কাজ নিয়ে। বছরের শুরুতেই ‘ফরজ়ি’। তার পর ‘ব্লাডি ড্যাডি’। ওয়েব সিরিজ়ের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মে নতুন ছবিতে দর্শক ও অনুরাগীদের নজর কেড়েছেন বলিউড অভিনেতা। খবর, ‘জব উই মেট’-এর প্রায় ১৬ বছর পরে ফের বলিউড পরিচালক ইমতিয়াজ় আলির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শাহিদ। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় এক অনুরাগীর প্রশ্নের উত্তরেও একই ইঙ্গিত পর্দার আদিত্য কাশ্যপের। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই একসঙ্গে কাজ করতে চলেছেন দুই তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE