Advertisement
২৩ মে ২০২৪
Sidharth-Kiara Wedding

বিয়ে ৭ ফেব্রুয়ারি, এ বার সিড-কিয়ারার রিসেপশনের দিনক্ষণ প্রকাশ্যে

জয়সেলমেরে সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। বিয়েতে মোবাইল ফোন ব্যবহারে রয়েছে নিষেধাজ্ঞা। রিসেপশনের জন্যও রয়েছে বড়সড় পরিকল্পনা।

বিয়ের পর আগামী চলতি মাসেই মুম্বইয়ে বড়সড় রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে যুগলের।

বিয়ের পর আগামী চলতি মাসেই মুম্বইয়ে বড়সড় রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে যুগলের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২২
Share: Save:

বিয়ের আর বাকি মাত্র এক দিন। সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর বিয়ে। সেজে উঠেছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদ। তারকা যুগলের বিয়ের আসর বলে কথা, নাচ-গান আর ঝলমলে আলোয় অতিথি আপ্যায়নের আয়োজনে কোনও কমতি থাকছে না। জয়সলমের বিমানবন্দরে দেখা গেল রাজস্থানী লোকনৃত্যের ঝলকও। মায়ানগরীর অন্যতম জনপ্রিয় জুটির বিয়ে উপলক্ষে চারদিকে যেন সাজসাজ রব। ৫ ফেব্রুয়ারি রবিবার সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান। তার পর ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন সিড-কিয়ারা। খবর, বিয়ের পর আগামী চলতি মাসেই মুম্বইয়ে বড়সড় রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে যুগলের।

সূত্রের খবর, আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ে ইন্ডাস্ট্রির কলাকুশলীদের নিয়ে রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন সিড-কিয়ারা। শুধু তারকারাই নন, সেই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে সংবাদমাধ্যমের প্রতিনিধিদেরও। যুগলের ঘনিষ্ঠ সূত্রে খবর, সংবাদমাধ্যমের সঙ্গে দুই তারকারই যথেষ্ট ভাল সম্পর্ক। তাই নিজেদের জীবনের নতুন অধ্যায় উদ্‌যাপনে সাংবাদিকদেরও শামিল করতে চান সিড-কিয়ারা।

এ দিকে রিসেপশন নিয়ে বড়সড় পরিকল্পনা থাকলেও বিয়ের অনুষ্ঠানকে ব্যক্তিগত পরিসরেই রাখতে চান সিদ্ধার্থ ও কিয়ারা। শোনা যাচ্ছে, তাঁদের বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা মাত্র ১০০-১২৫ জন। অতিথিদের জন্য বিলাসবহুল সূর্যগড় প্রাসাদে ৮০টি ঘরের আয়োজন করা হয়েছে। অতিথিদের যাতায়াতের জন্য রাখা হয়েছে ৭০টি বিলাসবহুল গাড়িও। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি যাতে বাইরে না বেরোয়, সেই জন্য মূল অনুষ্ঠানে মোবাইল ফোন ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের বিয়েতেও একই নির্দেশ ছিল। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরে আত্মীয়-পরিজন এবং খুব কাছের কিছু বন্ধুবান্ধবের উপস্থিতিতে গাঁটছড়া বেঁধেছিলেন ‘ভিক্যাট’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE