Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bollywood Wedding

বলিউডে ফের বিয়ের সানাই! এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সানি দেওলের ছেলে

ধর্মেন্দ্র ও প্রকাশ কৌরের বিবাহবার্ষিকীর অনুষ্ঠানেই নাকি হয়ে গিয়েছে বাগ্‌দান। এ বার শুধু বিয়ের সানাই বাজার অপেক্ষা ধর্মেন্দ্রের নাতি কর্ণ দেওলের।

Bollywood actor Sunny Deol’s son Karan Deol is all set to get married to his longtime girlfriend.

জুন মাসেই দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন সানি দেওলের ছেলে কর্ণ দেওল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১০:২৫
Share: Save:

বলিউডে ফের বিয়ের সানাইয়ের সুর। এ বার দেওল পরিবারে খুশির খবর। খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর নাতি কর্ণ দেওল। সানি দেওলের ছেলে কর্ণ। ইতিমধ্যেই সহকারী পরিচালক হিসাবে কাজ করে ফেলেছেন কর্ণ। বলিউডে অভিনেতা হিসাবেও হাতেখড়ি হয়ে গিয়েছে তাঁর। খবর, সম্প্রতি ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌরের বিবাহবার্ষিকীর অনুষ্ঠানেই দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে বাগ্‌দান সেরে ফেলেছেন কর্ণ। চলতি বছর জুনেই নাকি সাত পাক ঘুরতে চলেছেন তিনি। যদিও এখনও পর্যন্ত পাত্রীর পরিচয় সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি।

‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন কর্ণ দেওল। তার পর ‘পল পল দিল কে পাস’-এ অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ সানি দেওলের ছেলের। ‘আপনে ২’ ছবিতেও খুব শীঘ্রই দেখা যেতে চলেছে কর্ণকে। তবে কর্ণের হবু স্ত্রী গ্ল্যামার জগতের কেউ নন বলেই খবর। গত বছর কানাঘুষো শোনা গিয়েছিল, খ্যাতনামা পরিচালক বিমল রায়ের নাতনি দ্রিশা রায়কেই নাকি মন দিয়েছেন কর্ণ। তাঁর সঙ্গেই বাগ্‌দানও নাকি সেরে ফেলেছেন ধর্মেন্দ্রর নাতনি, এমন জল্পনাও শোনা গিয়েছিল। যদিও পরে এই খবরকে অসত্য বলেন দাবি করা হয় কর্ণের টিমের তরফে। জানানো হয়, কর্ণ ও দ্রিশা নাকি ছোটবেলার বন্ধু। তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক আছে, প্রেমের নয়।

খবর, আগামী জুন মাসে ব্যক্তিগত পরিসরে আত্মীয়পরিজনের উপস্থিতিতে প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কর্ণ দেওল। চলতি বছরের প্রেম দিবসেই দুবাইয়ে এক অজ্ঞাতপরিচয় নারীর সঙ্গে দেখা গিয়েছিল ধর্মেন্দ্রের নাতনিকে। সেই রমণীর সঙ্গেই কি তবে চারহাত এক হতে চলেছে কর্ণের? জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE