Advertisement
১১ মে ২০২৪
Vicky Kaushal

কলকাতায় ভিকি কৌশল সারাদিন কী কী করবেন? কোথায় যাবেন অভিনেতা?

সপ্তাহের শুরুতেই কলকাতায় ভিকি কৌশল। আগামী কয়েকটা দিন কলকাতায় থাকতে চলেছেন অভিনেতা। কোথায় দেখা পাওয়া যাবে তাঁর?

কলকাতায় ভিকি।

কলকাতায় ভিকি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৭:২৮
Share: Save:

কালো টি শার্ট, চোখে রোদচশমা, মাথায় টুপি। সোমবার সকালে কলকাতা বিমানবন্দরে এ ভাবেই দেখা মিলল ভিকি কৌশলের। তবে ভিকির সঙ্গে দেখা মেলেনি ক্যাটরিনার। কলকাতায় ভিকি এসেছেন মেঘনা গুলজার পরিচালিত ছবি ‘স্যাম বাহাদুর’-এর শুটিংয়ে। বিমানবন্দর থেকে বেরিয়ে বাইপাস সংলগ্ন এক পাঁচতারা হোটেলে উঠবেন অভিনেতা। তারপর ভিকির গন্তব্য ব্যারাকপুর।

তৎকালীন ভারতীয় সেনা প্রধান স্যাম ম্যানেকশ’র জীবনের উপর তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ভিকিকে। আর সেই ছবির শুটিং-এ আগামী চার থেকে পাঁচ দিন কলকাতায় থাকতে চলেছেন অভিনেতা। সূত্রের খবর, সোমবার ব্যারাকপুরের সেনা ছাউনি এলাকায় পৌঁছে সেখানে খানিক ওয়ার্কশপ এর পরিকল্পনা রয়েছে ভিকির। সেখানে সেনাবাহিনী অফিসারদের সঙ্গে কথাও বলবেন তিনি। তারপর মঙ্গলবার থেকে শুরু হবে ছবির শুটিং। ২২, ২৩,২৪ তিন দিন ব্যারাকপুরে সেনা অফিসারের বাংলোতেই হবে শুটিং। শেষ দিনের শুটিং হবে কলকাতার ফোর্ট উইলিয়ামে।

‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পর ফের দেশাত্মবোধক ছবিতে দেখা যাবে ভিকিকে। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় ভারতীয় সেনার প্রধান ছিলেন স্যাম ম্যনেকশ । প্রায় চার দশক সেনাবাহিনীতে কাটিয়েছেন। নিজের কর্মজীবনে দেখেছেন পাঁচটা যুদ্ধ। এবার এমনই এক চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন ভিকি। পরিচালক মেঘনা গুলজারের সঙ্গে এটা ভিকির দ্বিতীয় ছবি। এর আগে পরিচালকের ‘রাজ়ি’ ছবিতে দেখা গিয়েছিল ভিকিকে।

প্রসঙ্গত, বিগত কয়েক মাস ধরেই কলকাতায় বলিউড তারকাদের আসা যাওয়া লেগেই রয়েছে। দিন কয়েক আগেই মেয়ে ভামিকাকে সঙ্গে নিয়ে আসেন শহরে ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিং সেরেছিলেন অনুষ্কা শর্মা। তার আগে ওয়েব সিরিজ় ‘ব্রাউন’-এর শুটিং করতে এসে কলকাতায় কয়েকটা দিন কাটিয়ে গিয়েছেন করিশ্মা কপূর। এবার আগামী চার থেকে পাঁচ দিন শহর কলকাতায় থাকছেন ভিকি কৌশল। প্রসঙ্গত, সম্প্রতি ভিকির নতুন ছবি ‘গোবিন্দা নাম মেরা’ ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Bollywood Meghna Guljar Hindi Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE