Advertisement
০৫ মে ২০২৪
Vicky Kaushal

প্রস্তুতি নিয়েও ছবি হাতছাড়া! কেন ছবি থেকে বাদ পড়লেন ভিকি কৌশল?

ছবিতে কলাকুশলী প্রায় চূড়ান্ত। প্রস্তুতিও প্রায় শেষের পথে। তার পরেও হঠাৎ ছবি থেকে বাদ পড়লেন ভিকি কৌশল।

ছবি হাতছাড়া ভিকির।

ছবি হাতছাড়া ভিকির। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৫:১৯
Share: Save:

নতুন বছরে বড় ধাক্কা! ছবি হাতছাড়া হল ভিকি কৌশলের। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত পরিচালক আদিত্য ধরের প্রতীক্ষিত ছবি ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ থেকে বাদ পড়লেন ‘মাসান’ খ্যাত অভিনেতা। সূত্রের খবর, ছবিতে মুখ্য চরিত্রে ভিকি নন, তাঁর জায়গায় অভিনয় করবেন অন্য কেউ। পরিবর্ত খুঁজতে ইতিমধ্যেই বলিপাড়ার বেশ কয়েক জনের কাছে প্রস্তাবও গিয়েছে বলে খবর।

‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ আদিত্যর স্বপ্নের ছবি। ‘উরি’র এক বছরের বর্ষপূর্তিতে এই ছবি ঘোষণা করেছিলেন পরিচালক। সেই সময় ছবির প্রযোজক ছিলেন রনি স্ক্রুওয়ালা। পরে অতিমারি ও লকডাউনের জেরে বাজেট সংক্রান্ত সমস্যার কারণে ক্রমশ পিছতে থাকে ছবির কাজ। করোনার পরেও বক্স অফিসে একাধিক হিন্দি ছবি মুখ থুবড়ে পড়েছে। আর্থিক মন্দার কারণে এই ছবির প্রযোজনা থেকে সরে আসেন প্রযোজক। ফলে প্রায় অনিশ্চয়তায় মধ্যে ডুবে গিয়েছিল আদিত্যর ছবিটি। জিয়ো স্টুডিয়ো প্রযোজনায় উৎসাহ দেখানোয় ফের ছবি নিয়ে নতুন উদ্যমে ভাবনাচিন্তা শুরু হয়।

তবে গু়ঞ্জন, এ বারে ছবি থেকে বাদ পড়ছেন ভিকি কৌশল। ২০১৯ সালে ‘উরি’র অভাবনীয় সাফল্যের পর ফের একসঙ্গে কাজ করার পরিকল্পনা ছিল এই পরিচালক-অভিনেতা জুটির। এমনকি, কর্ণ জোহরের টক শোয়ে এসে এই ছবির প্রস্তুতিতে নিয়ে কথাও বলেছিলেন ভিকি। জানিয়েছিলেন, ছবির কাজ পিছিয়ে যাওয়ায় কিছুটা মুষড়ে পড়েছিলেন তিনি। সূত্রের খবর, ছবির বাজেট কমাতেই নাকি এখন আর ভিকিকে নিয়ে ছবি করতে চাইছেন না নির্মাতারা। বিষয়টা নিয়ে নাকি ছবির প্রযোজক ও পরিচালকের মধ্যে মতের অমিলও হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে ছবিতে এখনও রয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থার নাম। এ বার ভিকির জুতোয় কে পা গলাবেন তা জানার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Bollywood Actor Aditya Dhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE