Advertisement
২৩ জুন ২০২৪
Aditi Rao Hydari

গাল, নাক, ঠোঁট, ভ্রু— মিল নেই কিছুতেই! অদিতির এমন বদল ঘটল কী ভাবে? কৌতূহলী অনুরাগীরা

সম্প্রতি ‘হীরামন্ডি’ সিরিজ়ে বিব্বোজান-এর চরিত্রে অদিতির নাচ, ‘গজগামিনী’ চলন ও রূপের ছটায় মুগ্ধ হয়েছে নেটপাড়া। এ বার বিতর্ক তাঁর পুরনো ছবি ঘিরে।

অদিতির সে কাল-এ কাল।

অদিতির সে কাল-এ কাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৭:৩৬
Share: Save:

‘রকস্টার’ বা ‘দিল্লি ৬’-এর মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে বড় সুযোগ আসে অদিতি রাও হায়দরির। যদিও কেরিয়ারের শুরুর দিনগুলিতে পার্শ্বচরিত্রেই দেখা যেত অভিনেত্রীকে। তার পর ‘ওয়াজ়ির’ ছবিতে প্রথম মুখ্যচরিত্রে আসেন অদিতি। এত দিন অদিতি তাঁর অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। তবে সম্প্রতি ‘হীরামন্ডি’ সিরিজ়ে বিব্বোজান-এর চরিত্রে অদিতির নাচ, ‘গজগামিনী’ চলন ও রূপের ছটায় মুগ্ধ নেটপাড়া। তবে এর মাঝেই অভিনেত্রীর পুরনো ছবি ভাইরাল নেটপাড়ায়। অদিতির আগের ছবি ও বর্তমান সময়ের ছবিতে নেটাগরিকদের একাংশ খুঁজে পেয়েছেন বিস্তর ফারাক।

ফোলা গাল, সরু ভ্রু, পাতলা ঠোঁট, কপালে টিপ। সে যেন এক অন্য অদিতি। এ দিকে বর্তমান সময় অভিনেত্রীর চোয়াল, মোটা ভ্রু, টিকলো নাক, ফোলা ঠোঁট দেখে যেন মেলাতেই পারছেন না আগের অদিতিকে। কেউ লিখেছেন ‘‘অসম্ভব, আমি বিশ্বাস করতে রাজি নই!’’ অন্য জন লেখেন, ‘‘নিজের চোখকে তো অবিশ্বাস্য ঠেকছে।’’ তৃতীয় জনের মন্তব্য, ‘কী সুন্দর করে বদলেছে অদিতি নিজেকে।’’ যদিও নেটপাড়ার একটা বড় অংশের দাবি, অভিনেত্রীর এই ভোলবদল করতে নাকি ছুরি-কাঁচি চালাতে হয়েছে! অর্থাৎ নায়িকার এই সৌন্দর্য ঈশ্বরপ্রদত্ত নয়, বরং তার নেপথ্যে অবদান রয়েছে চিকিৎসকের। যদিও এই প্রসঙ্গে কখনই কোনও মন্তব্য করেননি অদিতি। তবে বলিপাড়ার নায়িকারা নিখুঁত রূপ পেতে প্রায়ই নানা ধরনের কারসাজি করে থাকেন। মনের মতো রূপের অধিকারী হতে এই কষ্ট যেন জলভাত নায়িকাদের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE