Advertisement
১৬ জুলাই ২০২৪
Katrina Kaif Pulls Vicky Kaushal

দিব্যি হাঁটছিলেন স্বামীর হাত ধরে, আচমকা মাঝরাস্তায় ভিকিকে হ্যাঁচকা টান দিলেন ক্যাটরিনা!

লন্ডনের রাস্তায় স্বামীর হাত ধরে হাঁটছিলেন। আচমকাই নজর ঘোরালেন নায়িকা। তার পরই ভিকির হাত ধরে হ্যাঁচকা টান দিলেন কেন !

লন্ডনের রাস্তায় স্বামী ভিকির হাত ধরে টান দিলেন ক্যাটরিনা।

লন্ডনের রাস্তায় স্বামী ভিকির হাত ধরে টান দিলেন ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১২:৫৫
Share: Save:

ক্যাটরিনা কইফ মাস কয়েক ধরেই লন্ডনে রয়েছেন। কানাঘুষো শোনা যাচ্ছে, অভিনেত্রী না কি মা হতে চলেছেন! সেই কারণে দেশ ছেড়ে বিদেশে। অভিনেত্রী একা নন, তাঁর সঙ্গে রয়েছেন স্বামী ভিকি কৌশলও। অভিনেতা তাঁর জন্মদিনের সময় লন্ডনে পৌঁছন। যদিও ক্যাটরিনা তারও বেশ কয়েক দিন আগে থেকেই রয়েছেন সেখানে। লন্ডনের রাস্তায় স্বামীর হাত ধরে হাঁটছিলেন। আচমকাই নজর ঘোরালেন নায়িকা। তার পরই ভিকির হাত ধরে হ্যাঁচকা টান দিলেন কেন তিনি!

এই মুহূর্তে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে ভিকি-ক্যাটরিনার, যা নিয়ে চর্চার অন্ত নেই। লন্ডনের একটি রাস্তা পার করছিলেন দু’জনে। হঠাৎই ক্যাটরিনার চোখে পড়ে, অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ফোনে তাঁদের গতিবিধি রেকর্ড করছেন। ঘটনাটি নজরে পড়তেই রীতিমতো থমকে যান ক্যাটরিনা। যদিও আপন খেয়ালে হেঁটে যাচ্ছিলেন ভিকি। তখনই অভিনেতার হাত ধরে টেনে নিলেন স্ত্রী ক্যাট। বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালেই রেখেছেন ক্যাটরিনা। তাঁর বিয়ের সময়ও গোপনীয়তা নিয়ে ছিল বেশ কড়াকড়ি। এ বার অভিনেত্রী অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা যখন ঘুরছে মায়ানগরীতে, সেই সময় স্বাভাবিক ভাবেই বাড়তি সাবধানি তিনি। যদিও অভিনেত্রীর এই গতিবিধি দেখে তাঁকে ট্রোল করেছেন নেটপাড়ার একাংশ।

ক্যাটরিনা নিজে লন্ডনের নাগরিক। অভিনেত্রীর জন্ম সেখানেই। নিজস্ব বাড়িও আছে সে দেশে। সূত্রের খবর, লন্ডনেই নাকি সন্তানের জন্ম দেবেন তিনি। সেই কারণেই ভিকি রয়েছেন লন্ডনে। দিন কয়েক আগেই জন্মদিন ছিল ভিকির। সেই সময় অনেকেই ভেবেছিলেন, কেবল জন্মদিন উদ্‌যাপনে গিয়েছিলেন তাঁরা। তবে নেপথ্যের কারণ অন্য। মাস কয়েক আগে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সন্তান অকায়ের জন্ম হয় লন্ডনে। সংবাদমাধ্যমের দৃষ্টি এড়াতেই এমন কৌশল অবলম্বন করেন কোহলি দম্পতি। এ বার কি সেই পথেই হাঁটতে চলেছেন ভিকি-ক্যাট!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE