Advertisement
১৮ মে ২০২৪
Esha Deol

‘সব টাকা ঠোঁটেই খরচ করে ফেলেছেন’, মথুরায় যেতেই কটাক্ষের মুখে এষা দেওল

মা হেমা মালিনীর হয়ে প্রচারের কাজে মথুরা গিয়ে ট্রোল্‌ড হলেন এষা দেওল।

এষা দেওল।

এষা দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৪:৫৬
Share: Save:

ফিল্ম জগতে বহু অভিনেত্রীই কৃত্রিম পদ্ধতিতে নিজেদের সৌন্দর্যবৃদ্ধি ঘটিয়েছেন। তালিকা দীর্ঘ হলেও তা প্রকাশ্যে স্বীকার করেন না অনেকেই। কখনও নাক টিকোলো করা, আবার কখনও বা ঠোঁটের ভোল পাল্টে ফেলা— নিজেদের মনের মতো রূপ পেতে তাঁরা শরণাপন্ন হন চিকিৎসকের। অস্ত্রোপচারের মাধ্যমে কাটাছেঁড়া করে চেহারার বদল ঘটানোর কথা স্বীকারও করেছেন কেউ কেউ। দিন কয়েক আগেই রাজকুমার রাওকে নিয়ে গুঞ্জন শোনা যায়, তিনি নাকি অস্ত্রোপচার করে বদলে ফেলেছেন নিজের চোয়াল। ছবিতেও সেই পার্থক্য খুব স্পষ্ট। যদিও অভিনেতা সে কথা মানতে নারাজ। এ বার একই কাণ্ড ঘটল এষা দেওলের সঙ্গে। নিজেকে সুন্দর করতেই সে নাকি ঠোঁটে কারসাজি করেছেন এষা, এমনটাই দাবি নেটপাড়ার একাংশের। অনেকে আবার অভিনেত্রীর আগেকার ছবি দিয়ে তুলনা টেনেছেন।

মথুরা কেন্দ্রে এ বারও বিজেপির হয়ে লড়ছেন হেমা মালিনী। ভোট প্রচারে গিয়েছিলেন দুই মেয়ে, এষা ও অহনা। প্রচার শেষে মথুরা নিয়ে সংবাদমাধ্যমের সামনে কথা বলেন হেমার দুই কন্যা। তখনই এষার ফোলা ঠোঁটটি নজরে আসে অনেকের । সেই ভিডিয়ো ঘিরেই উঠে এসেছে নানা মন্তব্য। ইতিমধ্যেই নেটপাড়ায় শুরু হয়েছে ট্রোলিং।

কেউ লিখেছেন, ‘‘ঈশ্বরই জানেন, কেন যে মানুষ নিজের চেহারা নিয়ে এত বেশি কাটাছেঁড়া করে…।’’ কারওর কথায়, “আপনি অতিরিক্ত প্লাস্টিক হয়ে উঠেছেন!” কেউ লিখেছেন, ‘‘সব টাকা ঠোঁটে খরচ করেছেন, কিছু টাকা নিজের মগজেও খরচা করতে পারতেন।’’ যদিও এ সব কটাক্ষ নিয়ে এখনও পর্যন্ত নীরব এষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE