Advertisement
৩০ মে ২০২৪
Shahid-Mira

শাহিদ কপূরের বিলাসবহুল ভ্রমণের তালিকা ফাঁস! প্রতিক্রিয়া জানালেন স্ত্রী মীরা

শীতের দেশ থেকে মরু শহর, শাহিদ কপূরের আগামী দেশভ্রমণের তালিকা প্রকাশ্যে আসতেই চর্চা শুরু সমাজমাধ্যমে। প্রতিক্রিয়া মেলেনি অভিনেতার তরফে। তবে মুখ খুলেছেন স্ত্রী মীরা রাজপুত।

Mira Rajput reacts on Shahid Kapoors leaked luxurious travel plan

শাহিদ-মীরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ২০:৩০
Share: Save:

বিদেশ ভ্রমণে কত খরচ করেন শাহিদ কপূর? আগামী ১৬ মে পর্যন্ত শাহিদের ভ্রমণের পরিকল্পনা ফাঁস সমাজমাধ্যমে। তালিকায় একের পর এক বড় দেশের নাম। শীতের দেশ থেকে মরু শহর— বাদ নেই কোনওটাই। তাঁর বিভিন্ন দেশ ভ্রমণের এই তালিকা প্রকাশ্যে আসতেই শিরোনামে শাহিদ। চোখ কপালে উঠেছে অনুরাগীদের। বিলাসবহুল জীবনযাত্রার ছোঁয়া মিলেছে তালিকার প্রতি ছত্রে।

ঘটনা নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি শাহিদের তরফে। তবে অভিনেতার স্ত্রী মীরা রাজপুত বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সমাজমাধ্যমে। “আপনার থেকেও ইন্টারনেট যখন আপনার স্বামীর ভ্রমণ পরিকল্পনা নিয়ে বেশি আগ্রহী হয়ে পড়ে”, ব্যঙ্গ করে লিখেছেন সমাজমাধ্যমে। পাশাপাশি, শাহিদের উদ্দেশে তাঁর প্রশ্ন, “তোমার এই বন্ধুর সঙ্গে কখন আলাপ করাবে?”

মুম্বই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেবেন ২৩ এপ্রিল। দিল্লিতে এক দিন কাটিয়ে ২৫ এপ্রিল টোকিয়ো রওনা দেবেন অভিনেতা। জাপানের রাজধানী থেকে ২৭ এপ্রিল সোজা সিডনি যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর। সিডনিতে দু’দিনের বিরতির পরে নিউ ইয়র্ক শহরে পাড়ি দেবেন ৩০ এপ্রিল। সেখানে টানা চার দিন থাকবেন শাহিদ। আগামী মাসে অর্থাৎ মে মাসের ৫ তারিখে প্যারিসে পৌঁছবেন তিনি। প্যারিস থেকে ৮ মে রওনা দেবেন ইস্তানবুলে। চার দিন পরে, ১২ মে পৌঁছবেন মরু শহর আবু ধাবিতে। তার পরে ১৬ মে ফিরবেন মুম্বই শহরে।

টোকিয়ো, সিডনি, নিউ ইয়র্ক, প্যারিস, ইস্তানবুল, আবু ধাবি– বিভিন্ন শহরে ঠাসা কর্মসূচি শাহিদের। যদিও কাজের সূত্রে এই বিদেশ যাত্রা, নাকি নিছক ভ্রমণের আনন্দ উপভোগের উদ্দেশ্যেই এই পরিকল্পনা, সে প্রসঙ্গে কোনও তথ্য মেলেনি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid Kapoor Mira Rajput Celeb Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE