Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ileana D’Cruz

‘মা হতে চললেন, এখনও কোনও রাখঢাক নেই’! অন্তঃসত্ত্বা অবস্থাতেও কটাক্ষের শিকার ইলিয়ানা

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। এপ্রিলেই এই খবর সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে চুটিয়ে নিজের বেবিমুন উপভোগ করছেন তিনি।

Image of Ileana D’Cruz.

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ২০:৪২
Share: Save:

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। এপ্রিল মাসেই নিজের ব্যক্তিগত জীবনে এই নতুন সংযোজনের খবর সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে জানিয়েছিলেন অভিনেত্রী। এক সদ্যোজাত শিশুর জামার ছবি, তাতে লেখা ছিল, ‘‘অ্যান্ড সো দ্য অ্যাডভেঞ্চার বিগিন্‌স।’’ অর্থাৎ নতুন এক রোমাঞ্চের সূচনা। এ রকমই একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করে এই খবর প্রকাশ করেছিলেন ইলিয়ানা। তাঁর এই পোস্ট থেকেই স্পষ্ট হয়েছিল, সন্তানসম্ভবা তিনি। তার পরে সমাজমাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে নিজের বেবিমুন উপভোগ করছেন। সমুদ্রসৈকতে নিজের প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। তাতে বাধ সাধল সমালোচনার ঝড়। সন্তানসম্ভবা অবস্থাতেও নিন্দকদের হাত থেকে রেহাই পেলেন না ইলিয়ানা।

Image of Ileana D’Cruz.

সমুদ্রসৈকতে বেবিমুন উপভোগ করছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: সংগৃহীত।

বেবিমুনে গিয়ে নিজের ও প্রেমিকের হাতের আংটির ছবি সমাজমাধ্যমের পাতায় দিন কয়েক আগে পোস্ট করেন ইলিয়ানা। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে উজ্জ্বল হলুদরঙা একটি বিকিনি পরে নিজের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। চোখে রোদচশমা পরে সমুদ্রসৈকতে সময় কাটাচ্ছেন তিনি। তাঁর সন্তানও বেশ উপভোগ করছে এই আবহাওয়া, নিজের পোস্টে ইঙ্গিত ইলিয়ানার। ইলিয়ানার এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই ধেয়ে আসছে সমালোচনার ঝড়। সন্তানসম্ভবা অবস্থাতেও এমন পোশাক পরছেন কেন অভিনেত্রী? প্রশ্ন নিন্দকদের। তাঁদের প্রশ্ন, ‘‘মা নিজেই যদি এ রকম হন, তা হলে সন্তান এলে তাঁকে কী শিক্ষা দেবেন তিনি?’’

তবে, এই মুহূর্তে নিজের জীবন চুটিয়ে উপভোগ করতেই ব্যস্ত ইলিয়ানা। কোনও কটাক্ষেরই জবাব দেননি অভিনেত্রী। সন্তানসম্ভবা হওয়ার সুখবর জানানোর পরেও সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছেন তিনি। সমাজমাধ্যমে তা নিয়ে জল্পনা চললেও এখনও টুঁ শব্দটি করেননি। বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন তিনি। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা। সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তাঁর। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে চর্চিত যুগলকে। তবে ইলিয়ানার সন্তানের বাবা তিনিই কি না, তা নিয়ে এখনও ধোঁয়াশা থেকেই গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ileana D’Cruz Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE