Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Akshay-Tiger-Jhanvi

অক্ষয়-টাইগারের ছবি শুনে রাজি হননি জাহ্নবী, নেপথ্যে কী কারণ?

আগামী বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ২’। ছবির তিন নায়িকা ছিলেন সোনাক্ষী, জাহ্নবী ও মানুষী। কিন্তু শ্রীদেবী-কন্যা আর এই ছবির অংশ নন।

অক্ষয়-টাইগারের ছবি থেকে কেন সরে দাঁড়ালেন জাহ্নবী?

অক্ষয়-টাইগারের ছবি থেকে কেন সরে দাঁড়ালেন জাহ্নবী? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৯:০৭
Share: Save:

অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ একই ছবিতে! এই রকম কোনও ছবিতে নায়িকার ভূমিকায় সুযোগ পেলে কেউ দু’বার ভাবেন না। কিন্তু জাহ্নবী কপূর এ রকম কাণ্ডই ঘটিয়েছেন। অক্ষয় ও টাইগার যে একই ছবিতে অভিনয় করতে চলেছেন, সে খবর আগেই জানা গিয়েছিল। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ টু’ শীর্ষক এই ছবির ঘোষণার জন্য একটি টিজারও প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে জাহ্নবীর অভিনয় করার কথা ছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে, জাহ্নবী এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। কিন্তু কেন?

কেউ বলছেন পারিশ্রমিক নিয়ে মতানৈক্যের জেরেই এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জাহ্নবী। কিন্তু সূত্রের দাবি, পারিশ্রমিক নয়, বরং ছবির চিত্রনাট্য নিয়ে জাহ্নবীর কিছু সমস্যা হয়েছে। অভিনেত্রীর চরিত্রটিকে যে ভাবে পরিচালক ভেবেছেন তা শ্রীদেবী-কন্যার মনে ধরেনি।

প্রসঙ্গত, এই ছবিতে তিন জন নায়িকা রয়েছেন। সোনাক্ষী সিনহা এবং মানুষী চিল্লারের নাম আগেই চূড়ান্ত হয়ে গিয়েছিল। তার পর নির্বাচিত হন জাহ্নবী। কিন্তু এখন এই ছবি থেকে শ্রীদেবী-কন্যা সরে দাঁড়ানোয় ফাঁপরে পড়েছেন নির্মাতারা। সূত্র বলেছ, ইতিমধ্যেই জাহ্নবীর পরিবর্তে নতুন মুখের সন্ধান শুরু হয়েছে।

শুরুতে ছবিতে দু’জন নায়িকার থাকার কথা ছিল। তখন কৃতি শ্যানন ও জাহ্নবীর নাম আসে। পারিশ্রমিক এবং ডেটের সমস্যায় কৃতি সরে দাঁড়ালেও জাহ্নবী কিন্তু ছবিটা করতে রাজি ছিলেন। সম্প্রতি ছবিতে আরও এক জন নায়িকার উপস্থিতি বাড়ানো হয়। সূত্রের মতে, তিন জন অভিনেত্রীর মধ্যে নতুন চিত্রনাট্যে জাহ্নবীর পর্দায় উপস্থিতি কেটে অনেকটাই ছোট করা হয়, যা অভিনেত্রীর পছন্দ হয়নি।

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ টু’ অ্যাকশন ঘরানার ছবি। ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে মানুষীকে। তবে সোনাক্ষীর চরিত্রটিকে এখনও আড়ালে রাখা হয়েছে। ছবির তৃতীয় নায়িকা হিসেবে কার ভাগ্য এখন শিকে ছেঁড়ে, সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Jhanvi Kapoor Tiger Shroff
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE