Advertisement
০৪ মে ২০২৪
Kalki Koechlin

হিংসা, অসহিষ্ণুতা সহ্য করতে পারছেন না, তাই কঠিন সিদ্ধান্ত নিলেন কল্কি

চারিদিকে শুধুই ঘৃণা। নেতিবাচক পরিস্থিতি মনের উপর প্রভাব ফেলছে কল্কির। তাই সব কিছু থেকে দূরে থাকতে কঠিন সিদ্ধান্ত নিলেন নায়িকা।

Bollywood actress Kalki Koechlin DELETES X Account to stay away from negativity

কল্কি কেঁকলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৮:৪৬
Share: Save:

যত দিন এগোচ্ছে ‘ফেসবুক’, ‘ইনস্টাগ্রাম’, ‘এক্স’— এক কথায় সমাজমাধ্যমের পাতা প্রত্যেকের জীবনে গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। পরস্পরের সঙ্গে যোগাযোগ করার মাধ্যমও এটাই। বিশেষত অভিনেতা অভিনেত্রীদের জীবন এখন আবর্তিত ইনস্টাগ্রাম, এক্স প্রোফাইলকে কেন্দ্র করে। সমাজমাধ্যমের পাতা এক দিকে যেমন উপকার করেছে, তেমনই আবার অনেক সময় নেতিবাচক পরিস্থিতির মুখোমুখিও হতে হয় তারকাদের। এই কারণে অনেক সময় নিজেদের বিরক্তিও প্রকাশ করেছেন অনেকে। শেষমেশ সিদ্ধান্ত নিয়ে ফেললেন কল্কি কেঁকলা।

৫ ডিসেম্বর নিজের ‘এক্স’ প্রোফাইল মুছে ফেললেন কল্কি। সারা ক্ষণ নেতিবাচক খবর শুনতে শুনতে তিনি ক্লান্ত। বাধ্য হয়েছেন এই সিদ্ধান্ত নিতে। ‘এক্স’ প্রোফাইলটি মুছে দেওয়ার আগে একটি স্ক্রিনশট ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন নায়িকা। তিনি লেখেন, “কাজটা করতে বাধ্য হলাম। আর সহ্য করতে পারছিলাম না। সব সীমা অতিক্রম করে গিয়েছে। চারিদিকে এত অসহিষ্ণুতা, বিভ্রান্তি, ঘৃণা। প্রতি মুহূর্তে জানতে পারছি প্যালেস্টাইনি শিশুদের হত্যার কথা। তাই এই সিদ্ধান্ত নিলাম।” কল্কির এই সিদ্ধান্তে পাশে রয়েছেন তাঁর বন্ধুরাও। অভিনেত্রী সায়নী দত্ত সহমত কল্কির সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Kalki Koechlin Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE