• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিজেই নিজের চুল কেটে ফেললেন কিয়ারা আডবাণী! ভাইরাল ভিডিয়ো

kiara
কিয়ারা আডবাণী। ছবি: ইনস্টগ্রামের সৌজন্যে।

এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে শিরোনামে চলে এসেছিলেন কিয়ারা আডবাণী। তার পর ‘লাস্ট স্টোরিজ’-এ স্বমহনের দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন কিয়ারা। এ বার ফের ভাইরাল হল নায়িকার ভিডিয়ো।

কী করলেন তিনি?

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে, কথা বলতে বলতেই ঘ্যাঁচ ঘ্যাঁচ করে নিজের চুল কেটে ফেলছেন অভিনেত্রী। এটা কি কোনও সিনেমার শুটিং? তা হলে?

চুল কাটার মুহূর্ত ক্যামেরাবন্দি করে অভিনেত্রী শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রামে। কিন্তু কী এমন হল যার জন্য এ ভাবে চুল কেটে ফেললেন অভিনেত্রী?

আরও পড়ুন: ডান্সার, গায়িকা, মার্শাল আর্টে দক্ষ এই বলি নায়িকার নাকি ‘ইভিল ভাইবস’ রয়েছে!

অভিনেত্রী জানিয়েছেন তাঁর ব্যস্ত শিডিউলের কথা। এ জন্য তিনি নাকি চুলের পিছনে একদম সময় দিতে পারছেন না। তাই যত্নও করা হয় না। খারাপ হয়ে গিয়েছে চুলের হাল। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা। লিখেছেন, ‘‘আত্মগ্লানিতেও ভুগছি, চুল কেটে ফেলতেই হত। ঠিকমতো চুলের যত্ন নিতেই পারছি না। তাই ভাবলাম, এটাই হয়তো সমাধান। বড় চুল কে না ভালবাসে। কিন্তু লাগাতার ক্ষতি হচ্ছে হিট আর স্প্রেত।’’ আর তাই আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই কাঁচি দিয়ে কেটে ফেললেন চুল।

আরও পড়ুন: কখনও চুমু, কখনও নগ্ন দৃশ্যে অভিনয়, কখনও বা প্লাস্টিক সার্জারি, বিতর্ক পিছু ছাড়ে না এই বলি নায়িকার

কিয়ারার এমন ভিডিয়ো দেখে নেটিজেনরা তাঁর প্রশংসা করেছেন। বলেছেন কিয়ারা সৌন্দর্যের সংজ্ঞা বদলে দিয়েছেন মেক আপ হোক বা নো মেক আপ। অনেকে আবার এমনটাও জানিয়েছেন যে, তাঁরা নায়িকাকে নতুন লুকে দেখবেন বলে অপেক্ষা করে রয়েছেন। আবার অনেকে এই প্রশ্নও তুলেছেন, বলিউডের হট নায়িকা কি সত্যি সত্যিই চুল কেটে ফেললেন, নাকি এটা নিছকই অভিনয়ের খাতিরে?

 

এই মুহূর্তে ‘কবীর সিংহ’ ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। ১২ বছরের সিনিয়র শাহিদ কপূরের সঙ্গে স্ক্রিন শেয়ার করে খুশি কিয়ারা। সব কিছু ঠিক থাকলে সন্দীপ ভাঙ্গা পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ২১ জুন।

দেখুন, বিনোদনের নানা কুইজ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন