Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

‘ক্রিকেটারকে বিয়ে করতে অসুবিধা নেই’! শুভমনের সঙ্গে প্রেম কি শেষমেশ স্বীকার করে নিলেন সারা?

ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে নাকি প্রেম করছেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। বলিপাড়ায় নবাব-কন্যার প্রেম নিয়ে চর্চার অন্ত নেই। ক্রিকেটারকে বিয়ে করবেন সারা? মুখ খুললেন শর্মিলা ঠাকুরের নাতনি।

Sara Ali Khan

সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৮:১৭
Share: Save:

এক জন বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অন্য জন ভারতীয় ক্রিকেটের তারকা। দুই তারকার প্রেমের গুঞ্জন দীর্ঘ দিন ধরে ঘুরছে বলিউডে। সারা আলি খান ও শুভমন গিলের প্রেম নিয়ে এত দিন ধরে জল্পনা চললেও এখনও পর্যন্ত তা নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি তাঁরা কেউই। তাই বলে কি প্রেমে ইতি পড়েছে? একেবারেই না। বরং সবাইকে চমকে দিয়ে এ বার বিয়ে নিয়েই মুখ খুলে বসলেন সারা আলি খান। তাঁর কথায়, এক জন ক্রিকেটারকে বিয়ে করতে তাঁর কোনও অসুবিধাই নেই।

সদ্য মুক্তি পেয়েছে সারা আলি খান ও ভিকি কৌশল অভিনীত ছবি ‌‘জ়রা হটকে জ়রা বাঁচকে’। সেই ছবির এক প্রচার অনুষ্ঠানে গিয়েই নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন সইফ-কন্যা। সারাকে প্রশ্ন করা হয়, ঠাকুমা শর্মিলা ঠাকুরের পথে হেঁটে কি এক জন ক্রিকেটারকেই বিয়ে করবেন তিনি? প্রশ্নের উত্তর দিতে গিয়ে একটুও থতমত খাননি অভিনেত্রী। সারা বলেন, ‘‘ক্রিকেটারকে বিয়ে করতে আমার কোনও অসুবিধা নেই। তবে সত্যি বলতে আমার জন্য কারও পেশাটাই সব নয়। আমার সঙ্গে সেই মানুষটার মানসিকতা মিললে তবেই আমার ক্ষেত্রে সেই সম্পর্কে এগোনো সম্ভব। সেই মানুষটা পেশায় অভিনেতা হতে পারেন, ক্রিকেটার বা ব্যবসায়ীও হতে পারেন। তাতে কিছু যায়-আসে না।’’ শুভমন গিলের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে সারার দাবি, এখনও পর্যন্ত তাঁর মনের মানুষের সঙ্গে নাকি দেখাই হয়নি তাঁর।

বলিউডে সারা ও শুভমনের প্রেমের খবর নতুন নয়। একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। যদিও জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি করেননি সারা বা শুভমন কেউই। দিন কয়েক আগেই খবর মেলে সমাজমাধ্যমে একে অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা। তখন থেকেই কানাঘুষো শোনা যায়, সারা ও শুভমনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। গত মাসে আইপিএলের ফাইনালে গুজরাত টাইটান্সকে হারিয়ে সেরার ট্রফি ছিনিয়ে নেয় চেন্নাই সুপার কিংস। গ্যালারি থেকেই সেই জয় উদ্‌যাপন করেন সইফ-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE