Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Malaika Arora

নায়িকাদের চলন্ত ট্রেনে নাচতে ভয়, তাই কি ‘ছাঁইয়া ছাঁইয়া’-র জ্যাকপট লেগেছিল মালাইকার?

পাঁচ নায়িকার চলন্ত ট্রেনে ছাদে উঠতে অসুবিধা না থাকলে ‘ছাঁইয়া ছাঁইয়া’-র দৃশ্যে অভিনয়ের সুযোগ পেতেন না মালাইকা অরোরা। সে কথা ফাঁস করলেন কোরিয়োগ্রাফার ফারহা খান।

আগের ৫ নায়িকা চলন্ত ট্রেনে নাচতে রাজি না হওয়ায় ভাগ্যে শিকে ছেঁড়ে মালাইকার।

আগের ৫ নায়িকা চলন্ত ট্রেনে নাচতে রাজি না হওয়ায় ভাগ্যে শিকে ছেঁড়ে মালাইকার। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৩:৪১
Share: Save:

চলন্ত ট্রেনের ছাদে নাচ। ১৯৯৮ সালে ‘দিল সে’ ছবির সেই গান উন্মাদনার পারদ চড়িয়েছিল। ‘ছাঁইয়া ছাঁইয়া’-য় শাহরুখ খানের সঙ্গে প্রথম নজরে এসেছিলেন মালাইকা অরোরা। সেই নাচের কোরিয়োগ্রাফার ছিলেন ফারহা খান। তিনিই জানান, সেই গানের দৃশ্যের জন্য আরও কয়েক জনকে ভাবা হয়েছিল। মালাইকা প্রথম পছন্দ ছিলেন না।

Advertisement

সম্প্রতি মালাইকার নিজের রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’ শুরু হয়েছে। তার প্রথম পর্বে অতিথি ছিলেন ফারহা। কথায় কথায় শুরুর দিনগুলোয় ফিরে গেলেন দু’জনে। ফারহা মালাইকাকে বললেন, “তুমি সেই ‘ছাঁইয়া ছাঁইয়া’ নায়িকা। তবে আগের ৫ নায়িকা চলন্ত ট্রেনের মাথায় নাচতে রাজি হলে তোমার ভাগ্যে শিকে ছিঁড়ত না!” মণি রত্নমের সেই ছবির নির্মাণের প্রতিটি স্মৃতি স্পষ্ট মনে আছে ফারহার। জানালেন, প্রথমে ওই গানের জন্য শিল্পা শেট্টিকে প্রস্তাব দেওয়া হয়েছিল। তার পর একে একে শিল্পা শিরোদকর এবং আরও দু-তিন জনকে। তাঁদের মধ্যে সবারই কিছু না কিছু অসুবিধা ছিল। তবে চলন্ত ট্রেনের কথা শুনেই আরও বেঁকে বসেন। তাই মালাইকার কাছে প্রস্তাব যায় শেষে।

তবে, আগে এক সাক্ষাৎকারে আক্ষেপ করেছিলেন শিল্পা শিরোদকর। জানিয়েছিলেন, ‘অতিরিক্ত মোটা’ বলে তাঁকে নেওয়া হয়নি শেষ অবধি। তাঁর কথায়, “চেহারার কারণে সুযোগ হাতছাড়া হয়ে গিয়েছিল। সবই আমার কপাল।”

আফসোসের আর এক কারণ, শাহরুখের সঙ্গে কাজের সুযোগও যে হারালেন! তবে স্বপ্নপূরণ হয়েছিল পর পরই। ‘গজ গামিনী’ ছবিতে শাহরুখের সঙ্গে একটি দৃশ্যে অভিনয় করেন শিল্পা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.