Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
farah khan

আট বছরের ছোট স্বামী, বিয়ের সময় কটাক্ষ শুনতে হয়েছিল ফারহাকেও!

প্রেমিকা বয়সে বড় হলে ছেলেদের বিশ্বজয়। কিন্তু গঞ্জনা শুনতে হয় মেয়েদেরই। কী ভাবে সামলান মালাইকা? জানতে চাইলেন ফারহা।

২০০৪ সালের ৪ ডিসেম্বর ‘ম্যায় হুঁ না’ ছবির সম্পাদক শিরীষকে বিয়ে করেন ফারহা। কৃত্রিম প্রজননের সাহায্য নিয়ে তাঁরা একসঙ্গে তিন সন্তানের অভিভাবক হন ২০০৮ সালে।

২০০৪ সালের ৪ ডিসেম্বর ‘ম্যায় হুঁ না’ ছবির সম্পাদক শিরীষকে বিয়ে করেন ফারহা। কৃত্রিম প্রজননের সাহায্য নিয়ে তাঁরা একসঙ্গে তিন সন্তানের অভিভাবক হন ২০০৮ সালে। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১০:৪২
Share: Save:

প্রেমিক বয়সে ছোট হলেই কি মহিলাদের বাঁকা চোখে দেখে সমাজ? ৮ বছরের ছোট শিরিশ কুন্দেরকে বিয়ে করে অনেক কথা শুনেছেন অভিনেত্রী ফারহা খান। সম্প্রতি ‘মুভিং ইন উইথ মালাইকা’ শো-এ এসে মালাইকাকেই প্রশ্নটি করে ফেললেন ফারহা। ১২ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন মালাইকা। “কী ভাবে সামলাও যখন লোকে তোমার সম্পর্ক নিয়ে কথা বলে?” ফারহা জিজ্ঞাসা করলেন তাঁকে। জানালেন, নিজে আসলে শিরীষকে বিয়ে করে অনেক কিছুর মধ্যে দিয়ে গিয়েছেন।

Advertisement

মালাইকা জবাবে বললেন, “তুমিও আবার এ সব নিয়ে চিন্তা করছ! বয়স বাড়লে মহিলারা বুঝি এই ধরনের চিন্তায় ডুবে যায়?” হেসে ওড়াতে চাইলেন অভিনেত্রীও। তবে ফারহা এই বিষয়ে আলোচনা করতে চাইছিলেন। ফিরে গেলেন ‘অপ্রিয়’ প্রসঙ্গে। বললেন, “আমার এক বন্ধুকে এক জন সরাসরি জিজ্ঞাসা করেছিল, তুমি ফারহার বিয়েতে যাচ্ছ নাকি? সে মুখের উপর জবাব দিয়েছিল, না। আমি ওর দ্বিতীয় বিয়েতে যাচ্ছি।”

মালাইকা মুখে এক কৌতুকের ভঙ্গি করাতে ফারহাও বললেন, “আমার বেশ মজা লেগেছিল।”

মালাইকাও মুখ খুললেন তার শোনা মন্তব্য নিয়ে। বললেন, “সব সময় সহজ হয় না। বয়স্ক মহিলাদের নিয়ে নানা কথা চালু আছে সমাজে। ছেলেরা বয়সে ছোট মেয়েদের সঙ্গে প্রেম করলে সে তো স্বাভাবিক ব্যাপার। ১০ বছরের বড় প্রেমিকা থাকলে সে তো পৃথিবীর অধীশ্বর! লোকে তার পিঠ চাপড়াবে। কিন্তু সেই একই সম্পর্কে থেকে মেয়েটিকে কুকথা শুনতে হবে। তাকে কেউ বাহবা দেবে না।”

Advertisement

২০১৯ সালে মালাইকা এবং অর্জুন তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন। তার পরই বয়সের ফারাকের জন্য কটাক্ষ শুনতে হয়েছিল জুটিকে। তবে কর্ণ জোহরের সঙ্গে কফির আড্ডায় অর্জুন জানান, এখনই মালাইকার জীবনসঙ্গী হওয়ার কথা ভাবছেন না। সময় দিতে চান।

অন্য দিকে, ২০০৪ সালের ৪ ডিসেম্বর ‘ম্যায় হুঁ না’ ছবির সম্পাদক শিরীষকে বিয়ে করেন ফারহা। কৃত্রিম প্রজননের সাহায্য নিয়ে তাঁরা একসঙ্গে তিন সন্তানের অভিভাবক হন ২০০৮ সালে। যদিও এটি ফারহার দ্বিতীয় বিবাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.