Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
SS Rajamouli

হলিউডের সঙ্গে হাত মিলিয়ে আরও বড়, আরও বিপুল! রাজামৌলির নতুন ছবিতে নায়ক কে?

রাজামৌলির নতুন ছবিতে এ বার আরও জাঁকজমক। হলিউডের প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে চলবে ছবি তৈরির কাজ। নায়কেও চমক।

পরের ছবিটি তাঁর এ পর্যন্ত বানানো সব ছবিকে ছাপিয়ে যাবে। বাজেটের দিক থেকে তো বটেই, চিত্রনাট্যের চমকও অন্য মাত্রার!

পরের ছবিটি তাঁর এ পর্যন্ত বানানো সব ছবিকে ছাপিয়ে যাবে। বাজেটের দিক থেকে তো বটেই, চিত্রনাট্যের চমকও অন্য মাত্রার! সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ০৭:২৩
Share: Save:

তাঁর ছবি মানেই বড়সড় চমক। বাহুবলী সিরিজ় দিয়ে ইতিমধ্যেই নিজেকে প্রমাণ করেছেন এসএস রাজামৌলি। রামচরণ এবং জুনিয়র এনটিআর-এর সঙ্গে ‘আরআরআর’-এর মতো ছবি রাজামৌলির থেকে দর্শকের প্রত্যাশা আরও বহু গুণ বাড়িয়েছে। তাই এ বার আরও বড় করে ভাবছেন পরিচালক। বিপুল আয়োজনের কি আর শেষ আছে!

Advertisement

শোনা যাচ্ছে, পরের ছবিটি তাঁর এ পর্যন্ত বানানো সব ছবিকে ছাপিয়ে যাবে। বাজেটের দিক থেকে তো বটেই, চিত্রনাট্যের চমকও অন্য মাত্রার। তবে যে কারণে হইচই, তা হল, নায়ক নির্বাচন। এ বার রাজামৌলির ছবিতে পর্দায় দেখা যাবে মহেশ বাবুকে!

দক্ষিণের এক প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, হলিউড-ভিত্তিক এক বড় প্রযোজনা সংস্থা তাদের ওটিটি এবং ভিএফএক্স-এর পরিকাঠামো-সহ এই ছবির সঙ্গে যুক্ত থাকবে। এ ছাড়া রাজামৌলি নিজেও প্রযোজক হিসাবে অংশীদার থাকবেন বলে জানা গিয়েছে। ছবির মুনাফাও তাই ভাগাভাগি হবে।

তবে মহেশ বাবু নাকি তাঁর পারিশ্রমিকের অঙ্কটা কমিয়েছেন। তাঁর দাবি, ছবি যখন লাভ করবে সেই থেকে বাকি টাকা নেবেন। কিন্তু হলিউড-ভিত্তিক প্রযোজনা সংস্থা যুক্ত থাকায় তেমন নিয়ম খাটবে কি না, তা নিয়ে সংশয় দেখা দিচ্ছে।

Advertisement

সদ্য পিতৃবিয়োগের পর মুষড়ে পড়েছিলেন মহেশ বাবু। সম্প্রতি তাঁর বাবা সুপারস্টার কৃষ্ণা মারা যাওয়ার কারণে একটি বড় ধাক্কা খেয়েছিলেন। আবার তাঁকে কাজে ফিরতে দেখে খুশির হাওয়া দক্ষিণে। সমাজমাধ্যমে ইতিমধ্যেই নিজের নতুন লুক শেয়ার করেছেন তিনি।

শোনা যাচ্ছে, এস এস রাজামৌলিকে চাইছেন খোদ মার্ভেল সংস্থার কর্ণধার কেভিন ফিইজ়। প্রস্তাব দিয়েই চলেছেন ‘আরআরআর’-এর পরিচালককে। কী করবেন দক্ষিণী পরিচালক? জানালেন সিদ্ধান্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “হলিউড থেকে প্রচুর প্রস্তাব পাচ্ছি। কিন্তু বর্তমানে মহেশ বাবুর সঙ্গে একটি কাজের চুক্তিতে রয়েছি। তিনি বড় মাপের তেলুগু তারকা। তাঁর সঙ্গে ছবিটি আগে শেষ করি, তার পর অন্য কথা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.