Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SS Rajamouli

হলিউড থেকে পর পর প্রস্তাব আসছে, কিন্তু যাওয়ার উপায় নেই রাজামৌলির! কেন?

‘আরআরআর’-এর বিপুল সাফল্যের পর রাজামৌলির খ্যাতি যে ভাবে ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে, তাতে তাঁকে নিয়ে কাড়াকাড়ি করবেন প্রযোজকরা, সেটিই স্বাভাবিক। কিন্তু যাওয়ার উপায় নেই যে!

আগেও হলিউড-প্রেমের কথা প্রকাশ করেছেন রাজামৌলি। বিশেষ করে ‘বেন-হুর’ এবং ‘ব্রেভ হার্ট’ যে তাঁর অত্যন্ত প্রিয় দুই ছবি, এ কথা জানিয়েছেন।

আগেও হলিউড-প্রেমের কথা প্রকাশ করেছেন রাজামৌলি। বিশেষ করে ‘বেন-হুর’ এবং ‘ব্রেভ হার্ট’ যে তাঁর অত্যন্ত প্রিয় দুই ছবি, এ কথা জানিয়েছেন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ০৮:৫৪
Share: Save:

সাগরপারে সুপারহিরোর ছবিতেও হাত দিন এ বার! এস এস রাজামৌলিকে চাইছেন খোদ মার্ভেল সংস্থার কর্ণধার কেভিন ফিইজ। প্রস্তাব দিয়েই চলেছেন ‘আরআরআর’-এর পরিচালককে। কী করবেন দক্ষিণী পরিচালক? জানালেন সিদ্ধান্ত।

‘আরআরআর’-এর বিপুল সাফল্যের পর রাজামৌলির খ্যাতি যে ভাবে ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে, তাতে তাঁকে নিয়ে কাড়াকাড়ি করবেন প্রযোজকরা, সেটিই স্বাভাবিক। তাই বলে মার্ভেল থেকে ডাকের জন্য প্রস্তুত ছিলেন না বলেই জানালেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “হলিউড থেকে প্রচুর প্রস্তাব পাচ্ছি। কিন্তু বর্তমানে মহেশ বাবুর সঙ্গে একটি কাজের চুক্তিতে রয়েছি। তিনি বড় মাপের তেলুগু তারকা। তাঁর সঙ্গে ছবিটি আগে শেষ করি, তার পর অন্য কথা।”

তবে ইচ্ছে যে একেবারেই নেই রাজামৌলির, তেমনও নয়। প্রকাশ পেল তাঁর পরের কথাতেই। বললেন, “আমি নিশ্চিত ভাবে হলিউডের ধরনে কাজ শিখতে চাই। সেখানকার নির্মাতাদের সঙ্গে একযোগে কাজ করতে চাই। পদ্ধতি বুঝতে চাই। নিজেকে সমৃদ্ধ করার সুযোগ ছাড়তে চাই না।” এর আগেও হলিউড-প্রেমের কথা প্রকাশ করেছেন রাজামৌলি। বিশেষ করে ‘বেন-হুর’ এবং ‘ব্রেভ হার্ট’ যে তাঁর অত্যন্ত প্রিয় দুই ছবি এ কথা আগেও বলেছেন। জানিয়েছিলেন, অদূর ভবিষ্যতে ‘প্রিন্স অফ পার্শিয়া’ অবলম্বনে একটি ছবি বানানোর চেষ্টা করবেন।

তেমনই দেশের বাইরে ‘আরআরআর’ নিয়ে উন্মাদনা দেখেও বিস্মিত হন পরিচালক। মনে করেছিলেন, অতিমারি আসাতেই তাঁর ছবি এত মানুষ দেখেছেন। সেই সঙ্গে অ্যাকশন! ক্ষমাহীন উগ্রতাই হয়তো পছন্দ করেছেন বিশ্বনাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SS Rajamouli Marvel Studio
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE