Advertisement
১৮ জুন ২০২৪
Saaho

‘সাহো’তে প্রভাসের নায়িকা শ্রদ্ধা কপূর?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নির্মাতারা শ্রদ্ধার পারিশ্রমিকের অঙ্ক নিয়ে চিন্তায় ছিলেন। ‘হাসিনা শ্রদ্ধা পার্কার’ সেই টাকার পরিমাণ কিছুটা কম করতে নাকি রাজি হয়েছেন।

এ বার স্ক্রিনে প্রভাস-শ্রদ্ধা রোম্যান্স দেখার সুযোগ হতে পারে। ‘সাহো’র নায়িকা নাকি শ্রদ্ধা! ছবি: শ্রদ্ধার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

এ বার স্ক্রিনে প্রভাস-শ্রদ্ধা রোম্যান্স দেখার সুযোগ হতে পারে। ‘সাহো’র নায়িকা নাকি শ্রদ্ধা! ছবি: শ্রদ্ধার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ১৪:৫৭
Share: Save:

অবশেষে জানা গেল, প্রভাসের আগামী ছবি ‘সাহো’র নায়িকার নাম। অনুষ্কা শেট্টি আগেই বাদ পড়েছেন। কিন্তু সে জায়গায় অন-স্ক্রিনে প্রভাসের বিপরীতে কোন নায়িকাকে দেখা যাবে তা নিয়ে বিভিন্ন মহলে জল্পনা চলছিল। সিনে মহলে নতুন গুঞ্জন, পরিচালক নাকি এ বার শ্রদ্ধা কপূরকে ফাইনাল করে ফেলেছেন।

আরও পড়ুন, সুশান্তকে ‘না’ দুই সুন্দরী কন্যার, কেন?

‘বাহুবলী’র মন জয় করা জুটিকে যে ‘সাহো’তে পাওয়া যাবে না তা ঠিকই ছিল। নির্মাতারা নাকি চিত্রনাট্য লেখার সময়ই ঠিক করেছিলেন, বলিউডের কোনও অভিনেত্রীকেই প্রভাসের বিপরীতে চান তাঁরা। কিন্তু কোনও ভাবেই নিশ্চিত হওয়া যাচ্ছিল না তাঁদের প্রথম পছন্দ কে। তালিকায় উঠে এসেছিল বেশ কয়েক জন বলিউড অভিনেত্রীর নাম। কখনও শোনা গিয়েছে সোনম কপূরের নাম, তো কখনও উঠে এসেছে ক্যাটরিনা-দিশা পটানিদের কথা। কিন্তু সবাইকে পিছনে সরিয়ে শ্রদ্ধাই নাকি ‘সাহো’তে প্রভাসের বিপরীতে অভিনয় করবেন।

আরও পড়ুন, অনুষ্কা নন, ‘সাহো’র জন্য অন্য নায়িকাকে ভেবেছিলেন পরিচালক?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, নির্মাতারা শ্রদ্ধার পারিশ্রমিকের অঙ্ক নিয়ে চিন্তায় ছিলেন। ‘হাসিনা শ্রদ্ধা পার্কার’ সেই টাকার পরিমাণ কিছুটা কম করতে নাকি রাজি হয়েছেন। আর এতেই ফের এক বার শ্রদ্ধাকেই ছবির নায়িকা করার জন্য বুক বাঁধছে ‘সাহো’ টিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE