Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

কানাডা থেকে বলিউড, বিতর্কিত জীবন থেকে তারকা তকমা, ৪১তম জন্মদিনে সচেতনতার বার্তা সানির

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ মে ২০২১ ১৮:১৮
সানি লিওনি।

সানি লিওনি।

৪১ বছরে পা দিলেন অভিনেত্রী। জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে প্রত্যেকের সুস্থতা কামনা করেছেন অভিনেত্রী।

সানির নাম যে ‘করণজিৎ’ তা অনেকেই বোধহয় ভুলে গিয়েছেন। ৯ বছর আগে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন পুজা ভট্টের হাত ধরে। তবে পরিচিতির শিখরে পৌঁছেছিলেন সলমন খানের ‘বিগ বস’-এর দৌলতে। সমালোচনার কেন্দ্রবিন্দু সেই পর্ন তারকা আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং সঞ্চালক। তিনি সানি লিওনি।

Advertisement

‘জিসম টু’ ও ‘জ্যাকপট’-এর পরে ‘রাগিনি এমএমএস ২’ ছবিতে অভিনয় করার পর থেকেই তিনি জনপ্রিয়তা পেতে শুরু করেন। তার পর ফিরে তাকাতে হয়নি। ২০১৭ সালে তাঁকে শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে একটি গানে নাচ করতে দেখা যায়। ছবির মূখ্য অভিনেত্রী মাহিরা খান হলেও একাধিক প্রচারে শাহরুখ খানের সঙ্গে সানিকে দেখা গিয়েছিল তখন। বলিউড ছাড়াও অনেক আঞ্চলিক ছবিতেও কাজ করেছেন তিনি। বলিউডে পা দেওয়ার পরে তাঁর অতীতের পেশার জন্য কম কটূক্তি শুনতে হয়নি তাঁকে। তবে সে সময়ে তাঁকে গ্রহণ করতে দ্বিধা করলেও বলিউডে আজ তিনি সকলেরই প্রিয়।

অভিনেত্রী ছাড়াও তিনি এক জন সফল স্ত্রী ও মা। ৩ সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন নেটমাধ্যমে। এই সব কিছুর বাইরেও তিনি যে ভাবে এই অতিমারির সময়ে মুম্বইবাসীর পাশে দাঁড়িয়েছেন, তাতে প্রশংসায় পঞ্চমুখ বলি-পাড়া এবং তাঁর অনুরাগী মহল। ‘পেটা’-র সহযোগিতায় দিল্লিতে দিনে প্রায় ১০ হাজার পরিযায়ী শ্রমিককে ডাল, ভাত, রুটি খাওয়ানোর ব্যবস্থা করেছেন সানি।

আরও পড়ুন

Advertisement