Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Zeenat Aman

জ়িনাতকে বাঁচাতে পুলিশ ডাকতে হয়েছিল দোকানদারকে! কেনাকাটা করতে বেরিয়ে কী হয়েছিল অভিনেত্রীর?

এক বার কেনাকাটা করতে বেরিয়ে বিপুল ফ্যাসাদে পড়েছিলেন জ়িনাত। দোকানের বাইরে জনস্রোত। সামাল দিতে শেষমেশ পুলিশ ডাকতে হল! তার পর?

Zeenat Aman recalls the days of extreme fandom when thousands of fans surrounded her

চলতি বছর ১১ ফেব্রুয়ারি সদ্য ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন জ়িনাত, অনুরাগীরা তাঁর পোস্ট দেখছেন প্রবল আগ্রহে! ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ২১:০০
Share: Save:

১৯৭০ থেকে ’৮০-র দশক হিন্দি ছবির দুনিয়ায় একচ্ছত্র অধীশ্বরী ছিলেন জ়িনাত আমন। তখন সমাজমাধ্যম ছিল না। লক্ষ লক্ষ মানুষ এমনিই তাঁর পূজারী ছিলেন। রাস্তাঘাটে তাঁকে দেখা গেলেই কেলেঙ্কারি বাধত! বিপুল জনপ্রিয়তা সামলাতে নাস্তানাবুদ হতেন অভিনেত্রী। তেমনই এক অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন ‘সত্যম শিবম সুন্দরম’-এর নায়িকা।

জ়িনাত জানালেন, এক বার কেনাকাটা করতে বেরিয়ে বিপুল ফ্যাসাদে পড়েছিলেন তিনি। দোকানের বাইরে জনস্রোত। সামাল দিতে শেষমেশ পুলিশ ডাকতে হল! শুধু তা-ই নয়, বেরোনোর পথ করে দিতে হল নায়িকাকেও। ‘হরে রাম হরে কৃষ্ণ’, ‘ডন’-এর ফ্যান্টাসির দুনিয়ার নায়িকা যখন বাস্তবে চোখের সামনে ঘুরছেন, তাঁকে দেখে যা হওয়ার তা-ই হয়েছিল সে বার। জ়িনাতের কথায়, “তখন তো সমাজমাধ্যম ছিল না, আমাকে দেখতে হাজার হাজার লোক ভিড় করেছিল দোকানের বাইরে। আমি একটু কেনাকাটা করতে এসেছিলাম বাজারে। শেষে দোকানের মালিক পুলিশ ডাকলেন। আমি পুলিশের গাড়িতে উঠে পালাতে পেরেছিলাম।”

এখন প্রযুক্তির কল্যাণে মানুষের পারস্পরিক যোগাযোগের ক্ষেত্রে সমাজমাধ্যমই সব থেকে বড় পরিসর হয়ে উঠেছে। গত ১১ ফেব্রুয়ারি সদ্য ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন জ়িনাত। অনুরাগীরা তাঁর পোস্ট দেখছেন প্রবল আগ্রহে। মন্তব্য করছেন, প্রতিক্রিয়া জানাচ্ছেন। জ়িনাতের দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্ট বিনোদন দুনিয়ায় নজর কাড়তে শুরু করেছে।

কেন এই বয়সে ইনস্টাগ্রামে সক্রিয় হলেন তিনি?

অভিনেত্রী জানালেন, ইনস্টাগ্রামে তাঁর উপস্থিতিকে তিনি অর্থবহ করে তুলতে চান। অর্থাৎ নিছকই অ্যাকাউন্ট খুলে রাখা নয়, তিনি সক্রিয় থাকতে চান কিছু জরুরি প্রয়োজনে।

মাত্র ক’মাসেই ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা লক্ষ ছাড়িয়েছে। অভিনেত্রী জানান, তিনি সমাজমাধ্যমে কিছু গুরুত্বপূর্ণ বিষয় উত্থাপন করতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zeenat Aman crowd
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE