Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bollywood

Bollywood: ১৭ বছরের সহবাসের পর আচমকা বিয়ে করলেন বলিউডের এই পরিচালক, ভাইরাল ছবি

আমেরিকায় বিয়ে সেরেছেন দু’জনে। পরিচালক জানান, ১৭ বছরের সহবাস পেরিয়ে, দুই ছেলে বড় হয়ে ওঠার পরে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিলেন তাঁরা।

দীর্ঘ সম্পর্কের পরে ভালবাসার মানুষকে বিয়ে করলেন হন্সল মেহতা।

দীর্ঘ সম্পর্কের পরে ভালবাসার মানুষকে বিয়ে করলেন হন্সল মেহতা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১৭:২৮
Share: Save:

বিয়ে করলেন হন্সল মেহতা। সাফিনা হুসেনের সঙ্গে ১৭ বছরের দীর্ঘ সম্পর্কের পরে ভালবাসার মানুষকে বিয়ে করলেন ‘আলিগড়’-এর পরিচালক। আমেরিকায় বিয়ে সেরেছেন দু’জনে।

পরে টুইটে হন্সল লেখেন, ‘দুই ছেলেকে বড় হতে দেখতে দেখতে, নিজেদের স্বপ্নের পিছনে ছুটতে ছুটতে আমরা বিয়ে করলাম। কোনও পরিকল্পনা ছিল না। ইচ্ছে হল প্রেমকে উদ্‌যাপন করার। তাই করলাম।

হন্সলের বিয়ের ছবি মুহূর্তে ভাইরাল। টুইটে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন আয়ুষ্মান খুরানা এবং রাজকুমার হিরানি। বেশ কিছু দিন আগে এক সাক্ষাৎকারে হন্সল বলেছিলেন, “যদি আমি আর একটা বই কিনে বাড়ি আনি, আমার স্ত্রী আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেবে।”

বিয়ে না হলেও সাফিনাকে স্ত্রী হিসেবেই পরিচয় দিতেন হন্সল। এ বার খাতায় কলমে সই করে জীবনসঙ্গীকে নিজের করে নিলেন পরিচালক। বিয়ে যে কোনও বয়সে করা যায়, তা নতুন করে প্রমাণ করে দিয়ে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE