• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চার হাত এক হল বিরুষ্কার, কী বলল বলিউড

Virat-Anushka
বিয়ের আসরে সেরা গ্ল্যামার জুটি। ছবি: টুইটারের সৌজন্যে।

জাঁকজমকে বিয়ে সারলেন বিরুষ্কা। হাইপ্রোফাইল দম্পতির বিয়ে নিয়ে বিগত কয়েকদিন ধরেই উত্তাল বি-টাউন থেকে গোটা দেশ। শুক্রবার টুইট করে বিয়ের প্রথম ছবি শেয়ার করেছেন বিরাট নিজেই।

রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে ইতালির তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠান। শহুরে কোলাহল থেকে অনেক দূরে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের মাঝেই চার হাত এক করলেন যুগল।

বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন দু’জনেই। বিয়ে হয়েছে হিন্দু মতেই।

আরও পড়ুন: 

সাত পাকে বাঁধা পড়লেন বিরুষ্কা, দেখুন অ্যালবাম

বিয়ে করলেন বিরাট-অনুষ্কা, দেখুন প্রথম ছবি

হনিমুনে কোথায় যাচ্ছেন বিরুষ্কা?

বলিউড থেকে ক্রিকেট মহল শুক্রবারের অনুষ্ঠানে আপাতত উপস্থিত ছিলেন না কোনও হাইপ্রোফাইল তারকাই। দেশে ফিরে দু’দিন গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করেছেন নবদম্পতি। পরিবার এবং বন্ধুদের জন্য আগামী ২১ ডিসেম্বর নয়া দিল্লিতে এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে হবে গ্র্যান্ড রিসেপশন পার্টি। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

পরিবার এবং বন্ধুদের সঙ্গে বিরুষ্কা।

বিরুষ্কার বিয়ে নিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত গোটা বলি দুনিয়া। বিরাট এবং অনুষ্কাকে শুভেচ্ছা জানিয়ে টুইট করছেন অনেকেই। বিয়ের খবর শেয়ার করে উচ্ছ্বসিত নবদম্পতিও। দেখুন কে কী বললেন-

 

বিরুষ্কাকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন  অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অভিষেক বচ্চন, ফারহান আখতার, হুমা কুরেশি, বিশাল দদলানি, শ্রদ্ধা কপূর, আরও অনেকে।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন