• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গোঁফ-দাড়ির পাল্লা ভারী

kartik and ranbeer
কার্তিক ও রণবীর।

লকডাউন যত দীর্ঘায়িত হচ্ছে, ততই বাড়ছে বলি-তারকারদের শ্মশ্রু-গুম্ফের দৈর্ঘ্য। সারা বছর পেশার তাগিদে ছবির লুকেই নজর কাড়েন অভিনেতারা। ছবির লুকে প্রয়োজন থাকলে তবেই দাড়ি-গোঁফ বাড়ান। অনেকে আবার ইচ্ছে থাকলেও দাড়ি-গোঁফ রাখতে পারেন না। কিন্তু এই কোয়রান্টিন তাঁদের সে সুযোগ করে দিয়েছে। বাড়িতে দাড়ি কাটার হাজারো উপায় থাকলেও দাড়ি না কাটার অজস্র ফিকির খুঁজে বার করেছেন তাঁরা।

পোস্ট কোয়রান্টিন ফেজ়ে ‘পদ্মাবত’-এর আলাউদ্দিন খিলজির মতো একমাথা চুল-দাড়ি নিয়ে রণবীর সিংহ উদয় হতে পারেন বলে মার্চের শেষেই একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ভিডিয়োয় মাথায় টুপি পরে আনশেভন লুকে ধরা দিয়েছেন তিনি। সুতরাং তাঁর প্রেডিকশন যে সফল হতে পারে, সেই আভাসও দিচ্ছে তাঁর লুক।

কার্তিক আরিয়ানও বরাবর তাঁর অবিন্যস্ত চুলের স্টাইলেই ভক্তদের হৃদয় হরণ করেছেন। এ বার তার সঙ্গে গালও ভরেছে অবিন্যস্ত ফেসিয়াল হেয়ারে। 

আরও পড়ুন: শুটিং শুরুর পরেও কাজলের বিপরীতে প্রথম ফিল্ম থেকে ছেঁটে ফেলা হয় সইফ আলিকে

তবে এই লুক নিয়ে তিনি বসে নেই। ‘কোকি পুছেগা’ শো হোস্ট করছেন অনলাইনে। আর খুব শিগগিরই শেভ করার প্ল্যানও নেই কার্তিকের। ক’দিন আগেই নিজের আনশেভন লুকের ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছেন, ‘ক্যায়সে শেভ কর দু ইয়ার, ইয়ে ভি কম সেক্সি নহি।’ অন্য দিকে একগাল দাড়ি নিয়ে স্বরচিত কবিতা পাঠ করে শোনাচ্ছেন আয়ুষ্মান খুরানা।

আরও পড়ুন: নিজের গলায় 'খোলা হাওয়া', লকডাউনে জয়ার রবীন্দ্র জয়ন্তী 

দাঁড়ি-গোঁফের নতুন লুকে সলমন খান।

এই আনশেভন লুকের লিস্টিতে কম তারকা নেই। বরুণ ধওয়ন, ভিকি কৌশল, টাইগার শ্রফ থেকে শুরু করে সলমন খানও শ্মশ্রু-গুম্ফের মায়াজাল বিস্তার করছেন। আবার ‘সল্ট অ্যান্ড পেপার’ দাড়ি নিয়েও সোশ্যাল মিডিয়া মাত করছেন হৃতিক রোশন, অক্ষয়কুমার, অজয় দেবগণ। গ্রিক গডের ফ্যানদের কথায়, এই সামান্য সল্টের পরশ তাঁকে আরও ‘নমকিন’ করে তুলেছে। অন্য দিকে সাদা-কালো দাড়ি-গোঁফে দেশবাসীকে সাবধানে থাকার বার্তা দিতে মাঝেমধ্যেই ইনস্টাগ্রাম ও টুইটারে হাজির হচ্ছেন অক্ষয়কুমার।

বি-টাউনে আপাতত  দাড়িতে দাঁড়ি নেই। তবে লকডাউনের মেয়াদ আরও বাড়লে তাঁরা কী করবেন, সেটাই দেখার অপেক্ষা।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণছবিভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকাকোন দিনকোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন