Advertisement
৩০ জানুয়ারি ২০২৩
Anurag Basu

আবার পরিচালকের আসনে অনুরাগ, ‘লাইফ ইন আ মেট্রো’ ফিরছে নতুন গল্প নিয়ে?

‘লাইফ ইন আ মেট্রো’র আদলে নতুন ছবির ঘোষণা করলেন পরিচালক অনুরাগ বসু। ছবিতে থাকছেন একগুচ্ছ তারকা।

‘মেট্রো...ইন দিনো’ ছবিতে জুটি বাঁধছেন সারা আলি খান এবং আদিত্য রায় কপূর।

‘মেট্রো...ইন দিনো’ ছবিতে জুটি বাঁধছেন সারা আলি খান এবং আদিত্য রায় কপূর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৪:৪৬
Share: Save:

ন’টি চরিত্র। শহর জীবনের ঘেরাটোপে তাদের প্রত্যেকের সঙ্গেই তৈরি হয় একটি যোগসূত্র। এ রকম প্রেক্ষাপটে ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘লাইফ ইন আ মেট্রো’ ছবিটি। পরিচালক অনুরাগ বসু। আরও এক বার নগর জীবনের প্রেক্ষাপটে গল্প বলতে প্রস্তুত তিনি। ছবির নাম ‘মেট্রো...ইন দিনো’। এই ছবিতে জুটি বাঁধছেন সারা আলি খান এবং আদিত্য রায় কপূর।

Advertisement

অনুরাগের নিজস্ব প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এই ছবিটি প্রযোজনার জন্য এগিয়ে এসেছেন ভূষণ কুমার। সারা-আদিত্য ছাড়াও ছবিতে রয়েছেন একগুচ্ছ তারকা— অনুপম খের, নীনা গুপ্ত, পঙ্কজ ত্রিপাঠী, কঙ্কণা সেন শর্মা, আলি ফজল এবং ফতিমা সানা শেখ। ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন প্রীতম। বুধবার নির্মাতারা এই ছবির ঘোষণা করেছেন।

অনুরাগের শেষ ছবি ‘লুডো’ ওটিটিতে মুক্তি পয়েছিল। নতুন ছবিটি প্রসঙ্গে পরিচালকের বক্তব্য, ‘‘দীর্ঘ দিন ধরেই এ রকম একটা গল্পকে তৈরি করেছিলাম। তা ছাড়া এই গল্পটা আজকের সমাজে দাঁড়িয়ে খুবই প্রাসঙ্গিক।’’ প্রসঙ্গত, এই প্রথম কোনও ছবিতে আদিত্য-সারা জুটি দর্শকের সামনে আসতে চলেছে। তাই এই জুটিকে ঘিরে যে আগামী দিনে অনুরাগীদের মধ্যে কৌতূহল বাড়বে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তা হলে কি নতুন ছবিটি সিক্যুয়েল? এই প্রসঙ্গে নির্মাতারা মুখে কলুপ আঁটলেও ইন্ডাস্ট্রির একাংশের মতে, নতুন প্রেক্ষাপটে নতুন গল্প নিয়েই তৈরি হবে এই ছবি। মিল শুধু তার কাঠামোয়।

উল্লেখ্য, ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন শিল্পা শেট্টি, কে কে মেনন, শাইনি অহুজা, কঙ্গনা রানাউত, ইরফান খান প্রমুখ। আগের ছবির মতো এ বারেও থাকছেন কঙ্কণা সেনশর্মা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.