Advertisement
০৫ মে ২০২৪
Karan Johar

মা হিরু জোহরের অন্তর্বাস নিজেই কেনেন কর্ণ, শুনে অবাক পরিচালকের বন্ধুরা

এই মুহূর্তে নতুন ছবির জন্য চর্চায় কর্ণ জোহর। সম্প্রতি সাংবাদিক বৈঠকে জীবনের আর এক উপলব্ধি ভাগ করে নিলেন পরিচালক।

Karan Johar

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৯:০৯
Share: Save:

সাত বছর পর আবারও পর্দায় কর্ণ জোহর পরিচালিত ছবি। সদ্য মুক্তি পেয়েছে তাঁর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। কর্ণের ভক্তেরা ছবি দেখে মুগ্ধ। তবে দর্শকের একাংশ এই ছবি নিয়ে করেছে বিপুল সমালোচনাও। ছবি মুক্তির পর সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন পরিচালক-সহ ছবির গোটা টিম। এই ছবিতে যে তাঁর জীবনের টুকরো টুকরো ঘটনা জড়িয়ে আছে, সে কথা আগেও বলেছেন পরিচালক। সেই কথাই আবারও উঠে এল এই সাংবাদিক বৈঠকে।

এই ছবিতে রণবীর সিংহ এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়ের একটি দৃশ্য দেখেছেন দর্শক। যেখানে চূর্ণীর সঙ্গে রণবীর কেনাকাটা করতে গিয়ে পড়েন বেজায় সমস্যায়। আলিয়ার মা কিনতে গিয়েছিলেন তাঁর অন্তর্বাস। শাশুড়ির সঙ্গে দোকানে গিয়ে খুবই অস্বস্তিতে পড়েন নায়ক। তার পর চূর্ণীর বড় সংলাপ শুনেছে দর্শক। আসলে এই দৃশ্যের মাধ্যমে সামাজিক ছুতমার্গ ভাঙার চেষ্টা করেছিলেন কর্ণ। সেটাও অবশ্য তাঁর জীবন থেকে অনুপ্রাণিত।

কর্ণ বলেন,“আমি তো আমার মায়ের অন্তর্বাস কিনতে যাই। যা দেখে আমার বেশ কিছু বন্ধু অবাক হয়েছিল। এই ভাবনাটাই আমায় অবাক করে। আমার ৮১ বছরের বৃদ্ধা মায়ের প্রয়োজনীয়তার খেয়াল তো আমাকেই রাখতে হবে। সেটা অন্তর্বাস হোক বা অন্য কিছু। জীবনের সেই উপলব্ধি ছবিতে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE