Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Koffee With Karan

ফিরছে কর্ণের কফির আড্ডা, অষ্টম সিজ়নের শুরুতেই শাহরুখ! সঙ্গে আর কে?

‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজ়নে আরও চমক হাজির করতে চলেছেন কর্ণ। আমন্ত্রিতের তালিকাতেও রয়েছে একাধিক তারকার নাম।

Bollywood producer Kran Johar will return with 8th season of Koffee With Karan

শাহরুখকে সঙ্গী করেই বহুলচর্চিত কফির আড্ডা শুরু করতে চলেছেন কর্ণ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৭:১২
Share: Save:

এ বছর শাহরুখ খানকে বাদ রেখে বলিউডের কোনও আলোচনা বা উদ্যোগ পূর্ণতা পাবে না। আরও এক বার তাঁর চর্চিত শো ‘কফি উইথ কর্ণ’ নিয়ে ফিরছেন কর্ণ জোহর। আর শোনা যাচ্ছে, শোয়ের প্রথম পর্বের অতিথি হিসেবে কর্ণের পছন্দ শাহরুখ খান।

‘পাঠান’-এর হাত ধরে প্রায় পাঁচ বছর পর আবার ফিরে এসেছেন শাহরুখ। বক্স অফিসে একের পর এক নজির সৃষ্টি করেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি। তাই শাহরুখকে সঙ্গী করেই বহুলচর্চিত কফির আড্ডা শুরু করতে চলেছেন কর্ণ। কর্ণের চ্যাট শো-য়ে নেই কোনও বিধিনিষেধ। সেখানে মাঝেমধ্যেই চাঁছাছোলা কথা বলেন তারকারা। যা নিয়ে বিতর্কও দানা বাঁধে। ‘পাঠান’ ছবিতে দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়ে ‘গেরুয়া বিতর্ক’ দানা বাঁধার পর শাহরুখ নিজেকে ছবির প্রচার থেকে দূরে রেখেছিলেন। ছবির সাফল্য উদ্‌যাপনে সাংবাদিক সম্মেলনেও তাঁর উত্তর ছিল মাপা। ইন্ডাস্ট্রির একাংশের মতে, কর্ণের শো-তে এই ছবি ঘিরে যাবতীয় কথা এবং সেই সঙ্গে মনের মধ্যে জমে থাকা ক্ষোভ উগরে দিতে পারেন বাদশা।

শুধু শাহরুখ নয়, কর্ণের শোয়ের অষ্টম সিজ়ন হতে চলেছে তারকাখচিত। গত কয়েক বছরে একাধিক দক্ষিণী তারকা সর্বভারতীয় স্তরে পরিচিতি পেয়েছেন। তাই কর্ণ এই সিজ়নে দক্ষিণী ইন্ডাস্ট্রির উপর বিশেষ ভাবে আলোকপাত করতে চাইেছন। সূত্রের খবর, ‘কেজিএফ’ খ্যাত অভিনেতা যশকে আমন্ত্রণ জানানো হয়েছে। ‘পুষ্পা’ ছবির অল্লু অর্জুনকেও শোয়ে রাখতে চাইছেন কর্ণ। গত বছর কন্নড় ছবি ‘কান্তারা’র তুমুল সাফল্য রাতারাতি অভিনেতা ঋষভ শেট্টিকে প্রচারের আলোয় হাজির করেছিল। শোয়ে আসতে পারেন ঋষভও। কর্ণ পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিটি মুক্তি পাবে জুলাই মাসে। কর্ণের কফির আড্ডা শুরু হবে অগস্ট-সেপ্টেম্বর নাগাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Koffee With Karan TV Show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE