Advertisement
১৬ মে ২০২৪
Akriti Kakar

বিয়ের ৭ বছর পর জানালেন সুখবর, মা হলেন সঙ্গীতশিল্পী আকৃতি কক্কর

বলিউডের পাশাপাশি বাংলা ছবিতেও তিনি গান গেয়েছেন। আকৃতি কক্করের মা হওয়ার খবরে খুশি শিল্পীর অনুরাগীমহল।

Bollywood singer Akriti Kakar becomes a mother of a boy

সঙ্গীতশিল্পী আকৃতি কক্কর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৫:৪৩
Share: Save:

অনুরাগীদের জন্য খুশির খবর শোনালেন বলিউডের সঙ্গীতশিল্পী আকৃতি কক্কর। মা হয়েছেন শিল্পী। বৃহস্পতিবার এই সুখবর সমাজমাধ্যমে আকৃতি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। জানিয়েছেন, বুধবার তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

স্বামী চিরাগ অরোরার সঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন আকৃতি। সেখানে শিল্পীর স্ফীতোদর প্রকাশ্যে। সঙ্গে আকৃতি লিখেছেন, ‘‘১ নভেম্বর আমাদের পরিবারের সদস্যসংখ্যা বাড়ল। আমাদের আদরের পুত্রসন্তান আমাদের সঙ্গেই আছে। ঈশ্বর আমাদের সবথেকে সুন্দর অভিজ্ঞতা উপহার দিয়েছেন।’’ এরই সঙ্গে আকৃতি তাঁর পরিবার, নিকট আত্মীয় এবং বন্ধুবান্ধবদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন। একই ছবি এবং বক্তব্য চিরাগও তাঁর সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন।

২০১৬ সালে পরিচালক চিরাগ আরোরার সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন আকৃতি। বিয়ের সাত বছর পর এই সুখবরে শিল্পীর ‌ঘনিষ্ঠ মহলে খুশির পরিবেশ। অনুরাগীদের পাশাপাশি বলিপাড়ার বিশিষ্টরাও সমাজমাধ্যমে আকৃতিকে শুভেচ্ছা জানিয়েছেন। হিন্দি ছবিতে ‘স্যাটারডে স্যাটারডে’, ‘ইনশাহ আল্লা’-র মতো একাধিক সুপারহিট গান গেয়েছেন আকৃতি। বাংলা ছবিতেও তাঁর গাওয়া একাধিক গান জনপ্রিয় হয়েছে। শিল্পীর দুই বোন সুকৃতি এবং প্রকৃতিও পেশাদার সঙ্গীতশিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singer Akriti Kakar Bollywood Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE