Advertisement
২৫ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: বাড়ির সামনে ‘শার্প শ্যুটার’, একটুর জন্য প্রাণে বেঁচেছিলেন সলমন!

সিধু মুসেওয়ালার মতো পরিণতি হতে পারত সলমন খানেরও! ‘শার্প শ্যুটার’ দিয়ে নিয়ে তাঁকে হত্যার ছক কষেছিলেন মুসেওয়ালা কাণ্ডে মূল অভিযুক্ত গ্যাংস্টার লরেন্সই।

একটুর জন্য প্রাণে বাঁচলেন সলমন

একটুর জন্য প্রাণে বাঁচলেন সলমন

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৮:৩১
Share: Save:

হুমকি চিঠি নয়। একেবারে ‘শার্প শ্যুটার’ দিয়ে সলমন খানকে প্রাণে মারার ছক কষেছিলেন মুসেওয়ালা কাণ্ডে মূল অভিযুক্ত, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। দিল্লির সংবাদমাধ্যম সূত্রে খবর এমনটাই। পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের তদন্তে পুলিশের হাতে উঠে এসেছে এই বিস্ফোরক তথ্য। জানা গিয়েছে, গ্যাংস্টার দলের পরবর্তী লক্ষ্য ছিলেন ‘ভাইজান’ই।

পুলিশের দাবি, পরিকল্পনা মাফিক নায়কের ‘গ্যালাক্সি’ অ্যাপার্টমেন্টে রেইকিও চালিয়েছিলেন গ্যাংস্টারের দলবল। তাঁরাই সকালবেলাই নায়ককে শুট করার পরিকল্পনা করেছিলেন।

কারণ, তাঁদের কাছে খবর ছিল অভিনেতা সকালে কোনও দেহরক্ষী ছাড়াই সাইকেল চালাতে যান। নিয়োগ করা হয় শার্প শ্যুটার। হকি স্টিকের মধ্যে ছোট্ট অস্ত্র লুকিয়ে সলমনের প্রাতর্ভ্রমণের সময়ে তাঁর উপর চড়াও হওয়ার ছক কষা হয়। প্রাথমিক তদন্তে এমনটাই জেনেছে পুলিশ।

রবিবার প্রাতর্ভ্রমণের সময়ে একটি হুমকি চিঠি পান সলমনের বাবা সেলিম খান। খান পরিবারের উদ্দেশে তাতে লেখা ছিল ‘মুসেওয়ালার মতো অবস্থা হবে।’ তখন থেকেই বান্দ্রা পুলিশের সন্দেহ গিয়ে পড়েছিল গ্যাংস্টার লরেন্সের দিকে। এই মুহূর্তে তিহার জেলে বন্দি লরেন্স বিষ্ণোই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

salman khan Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE